৯৯৯-এ কল, দুর্গম হাওরাঞ্চল থেকে ৪ শিক্ষার্থী উদ্ধার

৯৯৯-এ কল, দুর্গম হাওরাঞ্চল থেকে ৪ শিক্ষার্থী উদ্ধার

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:
বুধবার গভীর রাতে চলা ঝড় তুফানে বৈরী আবহাওয়ায় পথ ভুলে নেত্রকোণার কলমাকান্দার দুর্গম হাওরাঞ্চলের কাঁদায় আটকে পরে ৪ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। উপায় না পেয়ে রাত সাড়ে ১২ টায় তারা কল করে ৯৯৯ এ।
তাদের উদ্ধারে দ্রুত ছুটে যায় নেত্রকোণার কলমাকান্দা থানা পুলিশের টহল দল। স্থানীয়দের সহায়তায় হারিয়ে যাওয়া শিক্ষার্থীদেরকে রাতের আধারে খুঁজতে থাকে পুলিশের টহল দল। অবশেষে রাত দেড়টায় উপজেলার হরিনধরা নয়াগাঁও এলাকা থেকে উদ্ধার করা হয় ঢাকা থেকে ঘুরতে আসা হামজা রহমান অন্তর ও পারভেজ চৌধুরী নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পড়ুয়া ২ শিক্ষার্থী এবং আদি চৌধুরী ও আল মোজাহিদ নেত্রকোনা সদরের নেত্রকোনা সরকারী কলেজে অনার্স পড়ুয়া ২ শিক্ষার্থীকে।
তাদেরকে রাতে কলমাকান্দা বাজার এলাকায় তাদের থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়। নেত্রকোনার কলমাকান্দা থানার দ্রুত রেসপন্স দেখে অভিভূত হন এই চার শিক্ষার্থী এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই চার শিক্ষার্থী বৃহস্পতিবার দুপুরের পর কলমাকান্দা থানা থেকে তাদের নিজ নিজ বাড়িতে ফিরে যাওয়ার জন্য রওনা হয়।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com