https://ekusheybangla.com/wp-content/themes/e2018/assets/images/news/lazy-load-img.jpg

৬০ বছর পূর্তি উপলক্ষে মিউনিখ মাতালো দ্য রোলিং স্টোনস


ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে দর্শকরা মেতেছিলেন ‘দ্য রোলিং স্টোনস’ উন্মাদনায়।

চলতি বছরেই ব্রিটিশ জনপ্রিয় রক ব্যান্ড ‘দ্য রোলিং স্টোনস’ ঘোষণা দিয়েছিলো তাদের ব্যান্ডের ৬০ বছর পূর্তি উপলক্ষ্যে একটি ট্যুরের। সোমবার (৬ জুন) জার্মানির মিউনিখের ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে দর্শক মাতাতে হাজির হয়েছিল বিশ্বখ্যাত এ ব্যান্ডটি। ২০১৮ সালে ‘স্টোনস নো ফিল্টার’ অ্যালবামের পর দ্য রোলিং স্টোনস ভক্তদের অপেক্ষা ছিলো কবে তারা শুরু করবেন তাদের নতুন বছরের ট্যুর। ভক্তদের অপেক্ষার প্রহর শেষে ব্যান্ডটি এবার হাজির হয়েছে তাদের ইউরো ট্যুর নিয়ে।
প্রায় ৪ বছর পর জার্মানিতে পারর্ফম করে ব্যান্ডটি। এদিন উপস্থিত ছিলেন ব্যান্ডের মূল সদস্য মিক জ্যাগার এবং রনি উড। সেদিন ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে প্রায় ৫৩ হাজার ভক্তের সামনে পারফর্ম করে মঞ্চ কাঁপিয়েছিলেন তারা।
‘সিক্সটি’ শিরোনামের সফরের উপলক্ষে ব্যান্ডের ড্রামার স্টিভ জর্ডানও যোগ দিয়েছেন তাদের সাথে। এছাড়াও তারা তাদের গানে স্মরণ করেছিলেন তাদের দলের ওয়াটসকে। যিনি গত বছর মারা যান।
ব্যান্ডের ওয়্যারি ফ্রন্টম্যান জ্যাগারকে চিৎকার করে মঞ্চে গান শুরু করেন “স্ট্রিট ফাইটিং ম্যান” দিয়ে এবং জ্যাগার তার গানের সঙ্গে তিনি পরিবেশন করেছেন তার চিরচেনা স্ট্রুট ড্যান্স। শুধুমাত্র মিক জ্যাগারেরই নয় সেদিন উপস্থিত দর্শকরাও নিজের প্রিয় ব্যান্ডকে পারর্ফম করতে দেখে তাদের অনুভুতি ধরে রাখতে পারছিলেন না।
ভক্তদের বেশ কয়েকজন বললেন, আজ আমরা সেই বন্ধুগুলোই কনসার্টে এলাম যারা ছোটবেলায় পার্টিতে রোলিং স্টোনসের গান শুনে নাচতাম। রোলিং স্টোনসের শেষ বলে কিছু নেই, তারা আছে এবং সবসময়ই থাকবে। গত ৩০ বছরে বহু ব্যান্ড এলো আর গেলো রোলিং স্টোনসের মত রাজত্ব করেছে কয়জন?
২০১৬ সালের ডিসেম্বরে প্রকাশ পায় দ্য রলিং স্টোনসের ১২তম স্টুডিও অ্যালবাম। যেটির শিরোনাম ‘দ্য পার্পল অ্যালবাম’। মুক্তির পরপর প্রথম সপ্তাহে অ্যালবামটি সর্বোচ্চ বিক্রিত অ্যালবামের তালিকায় তৃতীয় স্থান দখল করে। তাই শ্রোতাদের চাহিদা কথা মাথায় রেখে এবার অ্যালবামগুলোর গান গেয়ে আবারও স্টেজ মাতাতে এলো দ্য রোলিং স্টোনস।/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com