৪র্থ ধাপের ইউপি নির্বাচন: ঠাকুরগাঁওয়ে পুলিশের গুলিতে নিহত ১

৪র্থ ধাপের ইউপি নির্বাচন: ঠাকুরগাঁওয়ে পুলিশের গুলিতে নিহত ১

ঠাকুরগাঁও প্রতিনিধি:
চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ঠাকুরগাঁওয়ে ভোট গণনা ও ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে পুলিশের গুলিতে হামিদুল ইসলাম (৩৫) নামে একজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয় আরও বেশ কয়েকজন।
রোববার (২৬ ডিসেম্বর) রাতে রাজাগাঁও ইউনিয়নের দক্ষিণ আসান নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। নিহত হামিদুল ইসলাম ওই ইউনিয়নের আসান নগর গ্রামের তছিরউদ্দীনের ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন দেবনাথ। তিনি জানান, তালা ও ফুটবল প্রতীকের দুই মেম্বার প্রার্থী ও সমর্থকরা ভোট গণনা ও ফলাফল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে একটি পক্ষ পুলিশের ওপর চড়াও হয় ও ইট পাটকেল নিক্ষেপ করে। সেখানে প্রিজাইডিং কর্মকর্তার নির্দেশে পুলিশ গুলি ছুঁড়লে হামিদুল ইসলাম নামে একজন নিহত হয়। নিহত ব্যাক্তির মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদরহাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নে ৭২ জন চেয়ারম্যান প্রার্থী, ২০৯ জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ৬৭৮ জন সাধারণ সদস্য প্রতিদ্বন্দ্বিতা করেন।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com