২০২১ সালে বিয়ে করলেন যে তারকারা

২০২১ সালে বিয়ে করলেন যে তারকারা

২০২১ সালের বিদায় ঘণ্টা বাজতে চললো। করোনার এ প্রকোপের মধ্যে বিয়ে করেছেন বেশ কয়েকজন বলিউড তারকা। বিশেষ করে বছরের শেষ মাসটি আলোচিত ছিল ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল এবং অঙ্কিতা লোখন্ডে-ভিকি জৈনের বিয়ে নিয়ে। চলুন জেনে নেয়া যাক, বছরজুড়ে সাতপাকে বাঁধা পড়েছেন কোন কোন তারকা।
ছোটবেলার বন্ধু নাতাশা দালালের সঙ্গে ২৪ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা বরুণ ধাওয়ান। ২৭ জানুয়ারি মুম্বাইয়ে বরুণ-নাতাশার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়।
চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি চুপিসারে দুই পরিবারের উপস্থিতিতে দ্বিতীয় বিয়ে করেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। পাত্র মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভব রেখি। ২০১৪ সালে প্রেমিক সাহিল সংঘাকে বিয়ে করেছিলেন দিয়া। পরে তাদের দাম্পত্য জীবনে চীর ধরে। ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা জানান তারা। তার পর থেকে একাই ছিলেন দিয়া। চলতি বছরের শুরুতে আবারও সংসার শুরু করেন এই অভিনেত্রী।
চলতি বছর ১৫ মে বিয়ে করলেন অভিনেত্রী ইভলিন শর্মা। দীর্ঘদিনের প্রেমিক অস্ট্রেলিয়ার ড. তুষাণ ভিন্ডিকে বিয়ে করেন তিনি। অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বিয়ে হয় তাদের। ২০১৮ সালে পরিচয় হয় তাদের।
করোনাকালে চুপিচুপি বিয়ের পর্ব সেরে ফেলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। পাত্র ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ পরিচালক আদিত্য ধর। ইয়ামি গৌতম ৪ জুন বিয়ের পিঁড়িতে বসেন। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত আদিত্য ধরের আলোচিত চলচ্চিত্র ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ এ ভারতীয় গোয়েন্দা বাহিনীর এক এজেন্টের চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি।
এছাড়াও নভেম্বরের ১৫ তারিখ সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা রাজকুমার রাও এবং অভিনেত্রী পত্রলেখা। চণ্ডীগড়ে বসেছিল তাদের বিয়ের আসর।
এ বছরের সবচেয়ে আলোচিত বিয়ে ছিল বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ে। বিয়ে শেষ হওয়ার আগ পর্যন্ত মুখে কুলুপ এঁটে বসেছিলেন এই তারকা যুগল। তাদের প্রেমের গুঞ্জনকে সত্যি প্রমাণ করে ডিসেম্বরের ৯ তারিখ সাত পাকে বাঁধা পড়েন এই তারকা জুটি।
ভিকি-ক্যাটের বিয়ের রেশ কাটতে না কাটতেই বিয়ের পর্ব সেরেছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। প্রেমিক ভিকি জৈনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অঙ্কিতা। মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলে ডিসেম্বরের ১৪ তারিখ বিয়ে সেরেছেন তারা।
/এডব্লিউ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com