‘২০১৯ সাল থেকে আওয়ামী লীগের সঙ্গে কোনো প্রেম-ভালোবাসা নেই জাতীয় পার্টির’

‘২০১৯ সাল থেকে আওয়ামী লীগের সঙ্গে কোনো প্রেম-ভালোবাসা নেই জাতীয় পার্টির’

২০১৯ সাল থেকে আওয়ামী লীগের সঙ্গে কোনো প্রেম ভালোবাসা নাই জাতীয় পার্টির। আমরা নিজস্ব পরিচয়ে চলছি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী মুজিবুল হক চুন্নু।
জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চারদিনব্যাপী কর্মসূচির শেষ দিনে মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর টাউন হল চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বক্তব্যে বিএনপির সমালোচনা করে চুন্নু বলেন, বিএনপি তাদের নেত্রীর সুচিকিৎসার জন্য আন্দোলন করছে। কিন্তু তিনি যখন প্রধানমন্ত্রী ছিলেন তখন এরশাদকে মেডিকেল বোর্ড শাহবাগ পিজি হাসপাতালে চিকিৎসার জন্য সুপারিশ করলেও, আন্দোলন সংগ্রাম করলেও সামান্যতম দয়া হয়নি। কিন্তু আজ বিএনপি নেত্রীর চিকিৎসার জন্য আন্দোলন করতে হয়।
চুন্নু আরও বলেন, আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে এরশাদের রূপরেখা অনুযায়ী প্রাদেশিক সরকারব্যবস্থা চালু করা হবে। আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়া হবে। বেকার সমস্যা বাংলাদেশের প্রধান সমস্যা। বেকারদের কিভাবে কাজে লাগানো যাবে, দেশের স্বার্থে তার রূপরেখা জিএম কাদের করছেন।
জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব জসিম উদ্দিন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ডা. কে. আর ইসলাম প্রমুখ। এর আগে ত্রিশাল ও ভালুকায় পৃথক পথসভায় অংশ নেন জাতীয় পার্টির মহাসচিব।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com