১৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জয়ার ‘অলাতচক্র’

১৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জয়ার ‘অলাতচক্র’

২০১৮ সালে মুক্তি পেয়েছিলো তারকা অভিনেত্রী জয়া আহসান অভিনীত সর্বশেষ দেশী সিনেমা ‘দেবী’। তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছিলো সিনেমাটি। ‘দেবী’র পর আবারও প্রেক্ষাগৃহে আসছে এই তারকা অভিনেত্রীর নতুন সিনেমা যেটির শিরোনাম ‘অলাতচক্র’। বাংলাদেশের প্রথম থ্রিডি সিনেমা এটি।
এরইমধ্যে ছবিটির মুক্তির তারিখও নির্ধারিত হয়েছে। আসছে মার্চের ১৯ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। যেটি পরিচালনা করেছেন হাবিবুর রহমান।
‘মহান মুক্তিযুদ্ধের ৫০ বছর পূর্তির এই মাহেন্দ্রক্ষণে মুক্তি পেতে যাচ্ছে -মুক্তি যুদ্ধের পটভূমিতে আহমদ ছফার উপন্যাস অবলম্বনে; বাংলা ভাষায় নির্মিত প্রথম থ্রিডি চলচ্চিত্র ‘অলাতচক্র (3D)’। অলাতচক্রের পোস্টার শেয়ার করে এভাবেই জানান দিলেন জয়া আহসান।
সরকারি অনুদানের নির্মিত হয়েছে ‘অলাতচক্র’। মূল উপন্যাসে দানিয়েলের জবানিতে নিজেকেই তুলে ধরেছেন ছফা। নিজের প্রেমিকারূপে সৃষ্টি করেছেন তায়েবা চরিত্রটি। যে চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। আর দানিয়েল চরিত্রে আছেন আহমেদ রুবেল। ১৯৮৫ সালে প্রকাশিত হয় মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘অলাতচক্র’।
ছবিতে জয়া-রুবেল ছাড়াও অন্যান্য চরিত্রে আছেন মাহতাব হাসান, আজাদ আবুল কালাম, শিল্পী সরকার অপু, শফিউল আলম বাবু, নুসরাত জাহান জেরী, সৈয়দ মোশাররফ প্রমুখ।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com