১২ কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক

১২ কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক

ভৈরব প্রতিনিধি:
ভৈরব মেঘনা নদীর পাড় এলাকার রিভার ভিউ হোটেলের সামনে থেকে আজ সোমবার সকালে ১২ কেজি গাঁজাসহ দুই নারী মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।
আটককৃতরা হলো- ঝালকাঠি জেলার নলসিট থানার কাঠিপাড়া গ্রামের রাসেল মিয়ার স্ত্রী সালমা বেগম (২৮) ও জামালপুর জেলার ইসলামপুর থানার ফুলকারচর গ্রামের মোশাররফের স্ত্রী শাহনাজ বেগম (৪৫)। তারা দুজন নারায়ণগঞ্জ জেলার সাইনবোর্ড এলাকায় ভাড়া বাসায় থাকে।
সোমবার সকাল ৮টায় তারা দুজন ব্রাহ্মণবাড়ীয়ার চৌরাস্তায় অপেক্ষমাণ মাদক ব্যবসায়ীর কাছ থেকে দুটি ব্যাগে গাঁজা নিয়ে গাজীপুর এলাকায় পৌঁছে দিতো এবং বিনিময়ে দুজনে ২০ হাজার টাকা পেতো বলে নারীরা জানিয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব মেঘনা নদীর পাড়ের খেয়া ঘাটের নিকট রিভার ভিউ হোটেলের সামনে থেকে দুই নারীকে গ্রেফতার করে তাদের সাথে থাকা ব্যাগ ও লাগেজ তল্লাশি করলে ১২ কেজি গাঁজা পাওয়া যায়। পরে তাদেরকে আটক করে কমলপুর নিউটাউন সার্কেল অফিসে নিয়ে আসা হয়।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ভৈরব সার্কেলের পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুইজন নারীকে ১২ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। তাদেরকে মাদকদ্রব্য আইনে মামলা প্রদান করে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হবে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com