১০ ডিসেম্বর আ. লীগের নেতাকর্মীরা সতর্ক পাহারায় থাকবে: তথ্যমন্ত্রী

১০ ডিসেম্বর আ. লীগের নেতাকর্মীরা সতর্ক পাহারায় থাকবে: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি।

১০ ডিসেম্বর আওয়ামী লীগের নেতাকর্মীরা ওয়ার্ডে ওয়ার্ডে সতর্ক পাহারায় থাকবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। বলেছেন, হেফাজতের মতো বিশৃঙ্খলা সৃষ্টি করতে রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করতে চায় দলটি।
বুধবার (২৩ নভেম্বর) সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে ব্রিফিংয়ে তিনি এ কথা জানান। বলেন, বিশেষ পরিস্থিতি সৃষ্টি করতে টার্গেটেড কিলিংয়ের পরিকল্পনা করেছে বিএনপি। জঙ্গি গোষ্ঠির সাম্প্রতিক তৎপরতার সাথে দলটির সংশ্লিষ্টতা আছে বলেও অভিযোগ করেন তথ্যমন্ত্রী।
ড. হাছান মাহমুদ আরও বলেন, বিএনপি ১০ ডিসেম্বরের সমাবেশ নিয়ে যেভাবে বাগাড়ম্বর করছে, তাতে বলা যায় খালি কলশি বেশি বাজে। আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সমাবেশে যত লোক হয়েছে, তাদের সমাবেশে এতো লোক হয়নি। তারা একই কুমিরের ছানা সব সমাবেশে দেখিয়েছে। একই লোক তাদের বিভিন্ন সমাবেশে গেছে।
তিনি বিএনপির উদ্দেশে প্রশ্ন তোলেন, রাস্তা বন্ধ করে কেন সমাবেশ করতে চায়। পল্টনে তো ৫০ হাজার লোককেও জায়গা দেয়া যাবে না। এর মাধ্যমে তারা বিশৃঙ্খলা করতে চায়। আবারও হামলা ও আগুন সন্ত্রাস করতে চায়।
/এমএন

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com