হেফাজতে ইসলামের আহ্বায়ক কমিটি ঘোষণা

হেফাজতে ইসলামের আহ্বায়ক কমিটি ঘোষণা

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণার পর তিন সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। চলমান অস্থির ও নাজুক পরিস্থিতি বিবেচনায় কেন্দ্রীয় ও মহানগর কমিটি বিলুপ্তির পর উপদেষ্টা কমিটির পরামর্শক্রমে ৩ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে বলে জুনায়েদ বাবুনগরীর ব্যক্তিগত সহকারী ইনআমুল হাসান ফারুকী জানিয়েছেন।
এই আহ্বায়ক কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে আছেন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, আমির হিসেবে আছেন আল্লামা জুনায়েদ বাবুনগরী এবং মহাসচিব হিসেবে আছেন আল্লামা নুরুল ইসলাম।
ইনআমুল হাসান ফারুকী আরও জানান, ৩ সদস্যের এই আহ্বায়ক কমিটি শিগগিরই হেফাজতে ইসলাম বাংলাদেশের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা করবে।
হেফাজতে ইসলাম বাংলাদেশের ফেসবুক পেইজ থেকে পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণার বিষয়টি একটি পোস্টের মাধ্যমে জানানো হয়েছে। এই পোস্টে আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে মাওলানা সালাহ উদ্দিন নানুপুরী ও অধ্যক্ষ মিজানুর রহমানের নাম রয়েছে।
এর আগে গতকাল রোবববার (২৫ এপ্রিল) রাত ১১ টার দিকে ফেসবুক লাইভে এসে সংগঠনটির আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী হেফাজতে ইসলামের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com