হেফাজতের কেন্দ্রীয় নেতা ইয়াকুব ওসমানী গ্রেফতার

হেফাজতের কেন্দ্রীয় নেতা ইয়াকুব ওসমানী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়ায় চালানো তাণ্ডবের ঘটনায় হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির সহকারী প্রচার সম্পাদক মাওলানা গাজী ইয়াকুব ওসমানীকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ফেনী জেলা শহর থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের একটি বিশেষ দল তাকে গ্রেফতার করে। মাওলানা গাজী ইয়াকুব ওসমানী ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার শ্যামবাড়ির মৃত আবু ইউসুফের ছেলে।
এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন জানান, গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে হেফাজতে ইসলামের চালানো তাণ্ডবের প্রতিটি ঘটনায় মাওলানা ইয়াকুব ওসমানীর ইন্ধন ছিল। ব্রাহ্মণবাড়িয়ায় চলা তাণ্ডবেও ইন্ধন দিয়েছেন তিনি।
প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। তারা সরকারি-বেসরকারি বেশ কয়েকটি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এসব ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর, সরাইল ও আশুগঞ্জ থানায় ৫৬টি মামলা দায়ের করেছে পুলিশ ও ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলোর কর্তৃপক্ষ।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com