হার্ড রক ক্যাফেতে ‘মেসি বার্গার’

হার্ড রক ক্যাফেতে ‘মেসি বার্গার’

মেসির নামে এসেছে বার্গার।

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির নামে বার্গার বের করেছে জনপ্রিয় ইংলিশ চেইন রেস্তোরা হার্ড রক ক্যাফে। মেসি ও তার সতীর্থরা একাধিকবার খেয়ে পরীক্ষা করার পর চূড়ান্ত অনুমোদন পেয়েছে বার্গার তৈরির রেসিপিটি।
এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অ্যাথলেটদের একজন লিওনেল মেসি। আর রেস্তোরার জগতে অনন্য এক নাম হার্ড রক ক্যাফে। দুই জগতের দুই সেরা এবার এক হয়েছে। মেসির নামে বার্গার বানিয়েছে ইংল্যান্ডের এই চেইন রেস্তোরাটি। তবে নিজের নামের প্রতি সুবিচার করতে বার্গার তৈরির রেসিপি নিজে পরখ করেছেন মেসি। কয়েক দফা উপাদানে পরিবর্তন এনেছেন এই আর্জেন্টাইন তারকা ও তার সতীর্থরা।
এই স্টেক বার্গারের বানটি গ্রিল্ড। বার্গারে দুটি স্টেক থাকবে। সেই সাথে আছে ক্যারামেলাইস্ট রেড অনিয়ন, সসেজ, চিজ, টমেটো, লেটুস ও ডিম পোচ। এই বার্গার খেতে আপনাকে খরচ করতে হবে প্রায় দেড় হাজার টাকা।
সিংক: হার্ড রক ক্যাফের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডেভিড পিলো বলেন, মেসি ও তার সতীর্থরা এই বার্গার তৈরিতে খুব ভালো ভূমিকা রেখেছে। বার্গারে কী কী উপাদান ব্যবহার করা হবে সেই বিষয়ে মতামত দিয়েছেন তারা। একাধিকবার বিভিন্ন রেসিপিতে বার্গার খেয়ে দেখার পর চূড়ান্ত অনুমোদন দিয়েছেন মেসি।
আপাতত হার্ড রক ক্যাফের দুই শাখা মিয়ামি ও ফ্লোরিডায় পাওয়া যাচ্ছে মেসি বার্গার। ১ মার্চ থেকে তাদের সব শাখায় পাওয়া যাবে মেসি বার্গার। এর আগে, ২০১৩ সালে ফ্রান্সের এক রেস্তোরাঁ তৎকালীন পিএসজি স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচের নামে বার্গার বানিয়েছিল। সেই সাথে কিংবদন্তি বাস্কেটবল তারকা লেব্রন জেমসের নামেও আছে বার্গার।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com