হাতিয়ায় ইউপি সদস্যের খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

হাতিয়ায় ইউপি সদস্যের খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা রবীন্দ্র চন্দ্র দাসের (৪৮) খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
সোমবার (১৪ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের বাংলা বাজারে বাংলা বাজার বণিক সমিতির আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় মানববন্ধনে শতাধিক স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী অংশ গ্রহণ করে। মানববন্ধনে বক্তারা দ্রুত ব্যবসায়ী ও ইউপি সদস্য রবীন্দ্রের খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
উল্লেখ্য, স্থানীয় রাজনীতি আধিপত্য ও পূর্ব শক্রতার জেরে গত (৯ জুন) দিবাগত গভীর রাতে হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের প্রধান সড়কের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে রবীন্দ্রচন্দ্র দাসকে (৪৮) কুপিয়ে হত্যা করে তার প্রতিপক্ষরা।
এ ঘটনায় (১১ জুন) সকালে নিহতের ছেলে রিকেল চন্দ্র দাস বাদী হয়ে দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৪৪ জনের নাম উল্লেখ ও ১৫-২০ জনকে আসামি করে হাতিয়া থানায় একটি হত্যা মামলা করেন। মামলা নম্বর ৬। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ইউপি সদস্য সুমন ও আমজাদকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে।
এনএনআর/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com