হত্যা মামলায় কারাগারে থাকায় শপথ নিতে পারেননি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

হত্যা মামলায় কারাগারে থাকায় শপথ নিতে পারেননি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

ফেনী প্রতিনিধি:
শাহীন চৌধুরী হত্যা মামলায় কারাগারে থাকায় ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো শপথ নিতে পারেননি।
আজ মঙ্গলবার (১১ জানুয়ারি) ফেনীর ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার ৭টি ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন না নুরুজ্জামান ভুট্টো।
পরশুরাম উপজেলায় তিনটি ইউনিয়ন রয়েছে। এর মধ্যে মির্জানগর বাদে ২টি ইউনিয়নে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে আজ। শপথবাক্য পাঠ করেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদুল। তিনি জানান, একজন চেয়ারম্যান হত্যা মামলায় কারাগারে থাকায় তার শপথ নেয়া হয়নি। তিনি পরে শপথ নিতে পারবেন।
স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. মঞ্জুরুল ইসলাম বলেন, গেজেটের এক মাসের মধ্যে তিনি শপথ নিতে পারবেন। তবে এক্ষেত্রে তাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে প্যারোলে জামিন নিতে হবে।
গত ২৮ নভেম্বর ছাগলনাইয়ার রাঁধানগর, শুভপুর, মহামায়া ও ঘোপাল ইউনিয়ন এবং পরশুরামের মির্জানগর, চিথলিয়া ও বক্সমাহমুদ ইউপিতে নির্বাচন হয়। নিবার্চনে সরকার দলীয় প্রার্থীরা চেয়ারম্যান নির্বাচিত হন।
উল্লেখ্য, বিগত ২৩ ডিসেম্বর ফেনীর পরশুরাম উপজেলার দক্ষিণ কোলাপাড়া গ্রামে আবু বকর সিদ্দিক ফিস ফিড দোকানের সামনে পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে শাহীন চৌধুরীকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এ ঘটনায় তার স্ত্রী ফিরোজা বেগম পরশুরাম থানায় হত্যা মামলা দায়ের করেন। ৫ জানুয়ারি র‍্যাব মো. নুরুজ্জামান ভুট্টুকে গ্রেফতার করে। এই মামলায় ভুট্টো ২ নম্বর আসামি।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com