স্বামীর চেয়ে স্ত্রী ৬০ বছরের বড়!

স্বামীর চেয়ে স্ত্রী ৬০ বছরের বড়!

ছবি: সংগৃহীত।

পিরোজপুর প্রতিনিধি:
স্বামীর চেয়ে স্ত্রীর বয়স ৬০ বছর বেশি। স্বামী স্ত্রীর বয়সের এ ব্যবধান বাস্তবে না হলেও জাতীয় পরিচয়পত্রের ভুলের কারণে এ অবস্থা।
ঘটনাটি পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার পৌর এলাকার।
খোজ নিয়ে জানা যায়, নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল হাকিম পেশায় একজন দিনমজুর। আব্দুল হাকিমের জাতীয় পরিচয়পত্র অনুযায়ী জন্ম তারিখ ১৯৭৯ সালের ১৬ মার্চ। সে হিসেবে আব্দুল হাকিমের বয়স দাঁড়ায় ৪২ বছর ৯ মাস ৩ দিন। তার স্ত্রী
সালমার জাতীয় পরিচয়পত্র অনুযায়ী জন্ম তারিখ ১৯১৮ সালের ৫ ডিসেম্বর। সে অনুযায়ী সালমার বয়স ১০৩ বছর ১৪ দিন। তাদের পরিচয়পত্র অনুযায়ী স্বামী আব্দুল হাকিমের চেয়ে স্ত্রী সালমা প্রায় ৬০ বছরের বড়।
সালমা বলেন, ওতে আমার কোনো সুখ-দুঃখ নেই। প্রকৃতপক্ষে তার বয়স ৩২ বছর। তার জন্ম তারিখ ১৯৯৮ সালের ৯ ডিসেম্বর। পরিচয়পত্র সংশোধনের জন্য অফিসে গিয়েছিলাম। তিন চার হাজার টাকা লাগবে বলছে। অত টাকা আমাদের নেই। তাই বিষয়টি নিয়ে অযথা চিন্তা করছি না। লোকে যে যা বলুক কিছু করার নেই।
আরও পড়ুন- বিজয়ের পঞ্চাশেও সম্মুখযুদ্ধে শহিদ আশরাফের সনদ হয়নি
নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোশারেফ হোসেন জানান , আইডি কার্ড সংশোধনে নিয়ম অনুযায়ী যদি কোনো টাকা পয়সা লাগে তবে তা সংশোধন করে নেয়া দরকার।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com