স্বাধীনতার ৫০ বছর পরেও ভোট দিতে পারিনা, ভোট চুরি করে নিয়ে যায় -দিনাজপুরে মীর্জা ফখরুল ইসলাম আলমগীর

স্বাধীনতার ৫০ বছর পরেও ভোট দিতে পারিনা, ভোট চুরি করে নিয়ে যায় -দিনাজপুরে মীর্জা ফখরুল ইসলাম আলমগীর

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ

“স্বাধীনতার ৫০ বছর পরেও আমরা ভোট দিতে পারিনা, ভোট চুরি করে নিয়ে যায়” দিনাজপুরে পৌর নির্বাচনী প্রচারনা সভায় বিএনপি’র মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর এই বক্তব্য দেন।
বৃহস্পতিবার বিকালে দিনাজপুর শহরের রামনগরে ২য় ধাপের পৌর নির্বাচনে মেয়র প্রার্থীর প্রচারনার অংশ হিসেবে একটি পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।
এসময় তিনি বলেন, দেশে এখন গনতন্ত্র নাই, কথা বলার অধিকার নাই, তবুও বিএনপি আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিয়েছে। তিনি আরো বলেন, মহামারী করোনার টিকা যখন সব দেশে দেয়া হচ্ছে, তখন বাংলাদেশে এটি নিয়ে ব্যবসা করা হচ্ছে এবং ব্যবসা করছে আওয়ামী লীগের লোকেরাই। এছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই কাদের মীর্জার ভোট নিয়ে সমালোচনার কথাও এই প্রচারনা সভায় তুলে ধরেন।
পৌর নির্বাচনের প্রথম প্রচারনা সভা বৃহস্পতিবার বিকাল ৪টায় দিনাজপুর শহরের রামনগরে ও পরে ষ্টেশন রোডে অনুষ্ঠিত হয়।
প্রচারণা সভায় অন্যানের মাঝে আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: জাহিদ হোসেন,দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোফাজ্জল হোসেন দুলাল, হাসানুজ্জামান উজ্জল, মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম ,শাহিন খাঁন প্রমুখ।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com