স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের এলাকা ছাড়তে মাইকে নৌকার প্রার্থীর ঘোষণা ভাইরাল

স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের এলাকা ছাড়তে মাইকে নৌকার প্রার্থীর ঘোষণা ভাইরাল

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের এক উঠান বৈঠক থেকে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীদের মাইকে ঘোষণা দিয়ে এলাকা ছাড়তে হুমকি দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী। আর এমন হুমকির ভিডিও মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।
শনিবার (২২ জানুয়ারি) দুপুরের দিকে পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের শালঙ্কা গ্রামে উঠান বৈঠক করে মাইকে বক্তব্য দিতে গিয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম এ ঘোষণা দেন।
শফিকুল ইসলাম বলেন- মুখে জয় বাংলা বলবেন, আর কাজ করবেন নৌকার বিরুদ্ধে! আমি লালু, ভুলু ও শাকিলকে বলে দিতে চাই, আগামীকালকের পর এলাকায় থাকবেন না।
কর্মী-সমর্থক ও নেতাকর্মীদের ওপর এমন হুমকির ঘটনায় উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করে সুষ্ঠু ও অবাধ নির্বাচনের পরিবেশ রক্ষার দাবি জানিয়েছেন আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মো. মুছলেহ উদ্দিন।
কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাখাওয়াৎ হোসেন জানান, কোনো ছোটোখাটো বিষয়ে প্রার্থীদের যদি কোনো অভিযোগ থাকে তাহলে তা তাৎক্ষণিকভাবে আমরা খতিয়ে দেব।
আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণের কথা রয়েছে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com