স্কুলের পরীক্ষায় সাইফ পুত্র তৈমুরকে নিয়ে প্রশ্ন, স্কুলকে শোকজ

স্কুলের পরীক্ষায় সাইফ পুত্র তৈমুরকে নিয়ে প্রশ্ন, স্কুলকে শোকজ

ছবি: সংগৃহীত।

ভারতের মধ্যপ্রদেশের একটি স্কুলে ক্লাস সিক্সের পরীক্ষার প্রশ্নপত্রে সাইফ পুত্র তৈমুরকে নিয়ে শিক্ষার্থীদের কাছে জানতে চাওয়া হয়েছে। ওই প্রশ্নপত্রটি টুইটারে পোস্ট করার পর তা নিয়ে দেশটিতে বিতর্ক তৈরি হয়েছে। ভারতীয় সংবামাধ্যম ইন্ডিয়া টুডে’র প্রতিবেদনে বলা হয়, ছাত্রদের থেকে জানতে চাওয়া হয়েছে, কারিনা কাপুর খান ও সাইফ আলি খানের ছেলের পুরো নাম কী? লিখে দেখাও? টুইটারে এই স্কুলের প্রশ্নপত্র শেয়ার করা হয়েছে। এ ঘটনার জেরে অভিভাবকদের অভিযোগের প্রেক্ষিতে ওই স্কুলকে শোকজ করেছে স্থানীয় জেলা শিক্ষা অফিস।
প্রতিবেদনে বলা হয়, স্কুলের পরীক্ষায় এই প্রশ্ন দেখে ক্ষোভ প্রকাশ করেছেন বাবা মায়েরা। স্কুলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তারা। কীভাবে ক্লাস সিক্সের ছাত্রদের পরীক্ষায় এই প্রশ্ন আছে, তা নিয়ে প্রশ্ন উঠছে।
আরও পড়ুন: সিয়াম-অবন্তীর ঘরে আসছে নতুন অতিথি
জেলার শিক্ষা অফিসের এক কর্মকর্তা বলেন, আমাদের কাছে অভিযোগ জমা পড়েছে। আমরা দেখছি গোটা বিষয়টা। স্কুলকে শোকজ করা হয়েছে। তবে অভিভাবকরা ওই স্কুল বন্ধের দাবি জানিয়েছেন। কারিনা কাপুর খান বা সাইফ আলি খান বিনোদন জগতের মানুষ। তাদের নিয়ে স্কুলে কিছু পড়ানো হয় না। তাহলে কীভাবে এই প্রশ্ন থাকতে পারে।

/এনএএস

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com