সৌরভের হৃদযন্ত্রে বসানো হলো দুটি স্টেন্ট

সৌরভের হৃদযন্ত্রে বসানো হলো দুটি স্টেন্ট

ভারতীয় দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেট লিজেন্ড ও বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলীর হৃদযন্ত্রে বসানো হয়েছে দুটি স্টেন্ট। বৃহস্পতিবার বিকালে অ্যাঞ্জিওপ্লাস্টি করার পরেই স্টেন্ট দুটি বসানো হয় তার হৃদযন্ত্রে।
ভারতীয় গণমাধ্যমগুলো বলছে,’ড্রাগ ইলিউটিং’ স্টেন্ট দেওয়া হয়েছে। তবে সৌরভ কবে ছাড়া পাবেন সে বিষয়ে এখনও কিছু জানায়নি হাসপাতালের পক্ষ থেকে।
বৃহস্পতিবার দুপুরে হাসপাতালের ক্যাথ ল্যাবে নিয়ে যাওয়া হয় সৌরভকে। বিকাল ৩.১০ মিনিটে শুরু হয় অ্যাঞ্জিওপ্লাস্টি যা শেষ হয় বিকেল পৌনে পাঁচটার দিকে।
প্রথম দিকে একটি স্টেন্ট বসানোর কথা শোনা গেলেও পরে দুটি স্টেন্ট বসানোর ব্যাপারে নিশ্চিত করে প্রখ্যাত চিকিৎসক দেবী শেঠি জানান, পুরো প্রক্রিয়ায় সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সৌরভের অবস্থা স্থিতিশীল। কোনো সমস্যা হয়নি।
সৌরভ গাঙ্গুলীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাসপাতাল থেকে বের হয়ে তিনি সংবাদমাধ্যমকে বলেন, সৌরভকে দেখে এলাম। সে ভালো আছে। সুস্থ আছে। তার দ্রুত আরোগ্য কামনা করছি।
পুর্বের মতো এবারও সৌরভের ডানহাত দিয়ে শরীরে স্টেন্ট ঢোকানো হয়। রাতে তিনি ক্রিটিক্যাল কেয়ার ইউনিটেই থাকার কথা রয়েছে সেজই সাথে স্বল্পমাত্রায় অক্সিজেন দেওয়া হবে তাকে। তবে আগামী এক বছর ডাক্তারদের পরামর্শনুযায়ী কড়া ডোজের ওষুধ খেতে হবে সৌরভকে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com