সোনাইমুড়ীতে ধানক্ষেত থেকে পরাজিত মেম্বার প্রার্থীর লাশ উদ্ধার

সোনাইমুড়ীতে ধানক্ষেত থেকে পরাজিত মেম্বার প্রার্থীর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি ধানক্ষেত থেকে জহিরুল ইসলাম প্রকাশ বন্ধু (৬৩) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত জহিরুল ইসলাম গত ৫ জানুয়ারি শেষ হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালা প্রতীক নিয়ে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।
রোববার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ছনগাও গ্রামের ফারুক মাস্টার বাড়ির পাশের ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জহিরুল ইসলাম বন্ধু ওই গ্রামের হায়াত আহমদের ছেলে। তিন সন্তানের জনক ছিলেন। জহিরুল ইসলাম ৩নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে হেরে যান।
নিহতের স্বজনরা জানান, স্থানীয় ইসলামগঞ্জ বাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল মেম্বার পদে নির্বাচনে অংশ নেয়া জহিরুল ইসলামের। প্রতিদিনের ন্যায় শনিবার রাতে নিজ প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যান জহিরুল। রাত ১২টার দিকে তার মোবাইলে একটি কল আসার পর বাড়ি থেকে বের হয়ে পুনরায় বাজারে আসেন তিনি। এরপর রাতে আর বাড়ি ফিরে যাননি। রোববার সকালে তার বাড়ির পার্শ্ববর্তী ফারুক মাস্টার বাড়ির পাশের একটি ধানক্ষেতের পানিতে ভাসমান অবস্থায় জহিরুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন।
আরও পড়ুন: সালিশে ১ লাখ টাকা জরিমানা শিক্ষককে, অপমানে কোচিং সেন্টারেই আত্মহত্যা
সোনাইমুড়ী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরের আঘাত বা জখমের চিহ্ন নেই। নিহতের লাশের পাশ পড়ে থাকা একটি ব্যাগ থেকে কমলা ও জুস পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com