সুখী পরিবারের নাটক করতে ভাল লাগে না, সৎ বোনদের প্রসঙ্গে অর্জুন

সুখী পরিবারের নাটক করতে ভাল লাগে না, সৎ বোনদের প্রসঙ্গে অর্জুন

আর্জুন ও তার তিন বোন। ছবি: সংগৃহীত।

তিন বোন অংশুলা কাপূর, জাহ্নবী কাপূর এবং খুশি কাপূর, এদের কার সঙ্গে নিজের মিল সবচেয়ে বেশি খুঁজে পান অর্জুন কাপূর? সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন এই অভিনেতা।
অকপটে অর্জুন জানিয়েছেন, সৎ বোন জাহ্নবী এবং খুশিকে কয়েক বছর ধরে চিনতে শুরু করেছেন তিনি। তাই তাদের সঙ্গে নিজের কোনও মিল খুঁজে বের করা বেশ মুশকিল। তবে বাবা বনি কাপূরের সঙ্গে বোনদের মিল খোঁজার চেষ্টা করেছেন এই নায়ক।
বনি কাপূর ও তার প্রথম পক্ষের স্ত্রী মোনা কাপূরের দুই সন্তান অর্জুন কাপূর এবং অংশুলা। মোনার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে ১৯৯৬ সালে শ্রীদেবীকে বিয়ে করেন বনি। অর্জুন এর আগেও জানিয়েছিলেন, মাকে ছেড়ে তার বাবা অন্য কাউকে বিয়ে করেছেন, তা ছোটবেলা থেকেই মেনে নিতে পারেননি তিনি।
তাই বনির দ্বিতীয় পক্ষের দুই সন্তান জাহ্নবী এবং খুশির থেকে দূরত্ব বজায় রাখতেন। তবে শ্রীদেবীর মৃত্যুর পরে বোনদের পাশে এসে দাঁড়ান অর্জুন। তাদের সঙ্গে সম্পর্ক একটু হলেও গভীর হয় তার। ভাইবোনের চেনা খুনসুটিও এখন জায়গা করে নিয়েছে তাদের মধ্যে। অর্জুনের বলেন, আমি অংশুলা, জাহ্নবী, খুশিকে জ্বালাই। মাঝে মধ্যে ওদের ট্রোল করি। ইয়ার্কি করি।
প্রেমের বিষয়ে দাদার উপদেশ নেন জাহ্নবী এবং খুশি এমন প্রশ্নের উত্তরে অর্জুন বলেন, আমরা একসঙ্গে থাকি না। তাই রোজ কী কী ঘটল, সে বিষয়ে নিয়মিত কথা বলা হয়ে ওঠে না। আমরা এক ছাদের নীচে থাকা একটি সুখী পরিবার এবং একে অপরকে সব কথা বলি, এমন ধারণা তৈরি করতে ভাল লাগে না। আমরা অনেক বিষয়েই কথা বলি এবং বলব। আমি সবাইকে নিজের ইচ্ছে মতো কাজ করতে দেই। এটাই আমার ধরন।
তবে বোনেরা উপদেশ চাইলে যে তিনি পাশেই থাকবেন, সে কথাও জানাতে ভুল করেননি এই অভিনেতা।
সূত্র: আনন্দবাজার পত্রিকা।
এনবি/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com