সীমান্ত সাংবাদিকতায় অবদানের জন্য পদক পেলেন যমুনা টিভির মোহসীন-উল হাকিম

সীমান্ত সাংবাদিকতায় অবদানের জন্য পদক পেলেন যমুনা টিভির মোহসীন-উল হাকিম

মোহসীন-উল হাকিমকে পদক পরিয়ে দিচ্ছেন বিজিবির মহাপরিচালক। ছবি: সংগৃহীত

সীমান্ত সাংবাদিকতায় অবদানের জন্য বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালকের ইনসিগনিয়াসহ পদক ও প্রশংসাপত্র পেয়েছেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মোহসীন-উল হাকিম।
বিজিবি দিবস উপলক্ষ্যে ঢাকায় এ বাহিনীর সদর দফতরে বুধবার দুপুরে বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম তাকে এই পদক পরিয়ে দেন। এছাড়া মহাপরিচালকের পক্ষ থেকে তুলে দেয়া হয় প্রশংসাপত্র।
প্রশংসাপত্রে বিজিবির পক্ষ থেকে বলা হয়, মোহসীন-উল হাকিম মূলধারা ও সামাজিক যোগাযোগমাধ্যমে যোগাযোগ বিচ্ছিন্ন দূর্গম পাহাড়ি সীমান্ত এলাকা নিয়ে প্রতিবেদন করেন। এছাড়া সুন্দরবনের সীমান্ত নদীর সার্বিক পরিবেশ রক্ষায় সাংবাদিকতার পাশাপাশি অ্যাক্টিভিস্টের ভূমিকাও পালন করেছেন। তিনি সীমান্ত সাংবাদিকতায় বিশেষ অবদান রাখতে সক্ষম হয়েছেন, যা সত্যিকারভাবে প্রশংসার দাবিদার।
মোহসীন-উল হাকিমের সঙ্গে চ্যানেল টোয়েন্টিফোরের সিনিয়র রিপোর্টার নাহিদ হোসেনকেও এ পদক দেয়া হয়। এটি বিজিবির পক্ষ থেকে প্রথম অসামরিক ব্যক্তির জন্য সম্মাননা। এছাড়া বিজিবির ইতিবাচক প্রচারণা ও ব্যবস্থাপনায় ভূমিকা রাখার জন্য ইনসিগনিয়া পদক পান বিজিবির মিডিয়া কনসালটেন্ট সাঈফ ইবনে রফিক।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com