সিলেট-চট্টগ্রাম রুটে সরাসরি ফ্লাইট চালু করল বিমান

সিলেট-চট্টগ্রাম রুটে সরাসরি ফ্লাইট চালু করল বিমান

সিলেট-চট্টগ্রাম রুটে সরাসরি ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে আজ বুধবার এই রুটে বিমান চলাচল শুরু হয়।
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ বার্ষিকী উপলক্ষে সিলেটে অনলাইনে বুধবার এই রুটে বিমান চলাচল উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মোহাম্মদ মফিদুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ব্যবস্থাপনা পরিচালন ও সিইও ড.আবু সালেহ মোস্তফা কামাল ও সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যানেজার হাফিজ আহমেদ।
বিমানের এমডি এসময় জানান, চট্টগ্রামের পর সিলেট থেকে অন্যরুটে বিমান চলাচলে সম্ভাব্যতা যাচাইয়ের কাজ চলছে। অচিরেই যাত্রী চাহিদার কথা মাথায় রেখে সিলেট সৈয়দপুর রুটে যাত্রী পরিবহনের জন্য কার্যক্রম অব্যাহত রয়েছে।
পুণ্য স্মৃতি বিজড়িত সিলেটের সাথে সরাসরি বিমান চলাচলে খুশি যাত্রীরা। প্রথম দিনের উদ্বোধনী ফ্লাইটে চট্টগ্রাম থকে ৭৪ জন যাত্রী নিয়ে সিলেটে পৌঁছায় এবং সিলেট থেকে ৪৬ জন যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট। চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে সপ্তাহে দুই দিন ফ্লাইট পরিচালনা করা হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com