সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর সংবর্ধনায় অনুপস্থিত স্থানীয় আওয়ামী লীগ

সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর সংবর্ধনায় অনুপস্থিত স্থানীয় আওয়ামী লীগ

সিসিকের উদ্যোগে সংবর্ধনায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট ব্যুরো:
সিলেট সিটি করপোরেশন কর্তৃক আয়োজিত পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে অনুপস্থিত ছিল স্থানীয় আওয়ামী লীগ। সিটি কর্পোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী বিএনপি দলীয় হওয়ায় তাকে বর্জন করতে গিয়েই সংবর্ধনা অনুষ্ঠানে ছিল না সিলেট আওয়ামী লীগের নেতাকর্মীরা।
সফল পররাষ্ট্রমন্ত্রী হিসেবে বিদেশের বুকে বাংলাদেশের গৌরব সমুন্নত রাখা, সিলেট-ঢাকা মহাসড়ক ছয় লেনে উন্নীতকরণ প্রকল্প অনুমোদন ও সিলেটের উন্নয়নের বিশেষ অবদান রাখায় পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনকে নাগরিক সংবর্ধনার আয়োজন করে সিলেট সিটি করপোরেশন।
বুধবার (২৯ ডিসেম্বর) দুপুর থেকে সিলেট রেজিস্ট্রারি মাঠের সংবর্ধনা অনুষ্ঠানস্থলে দল-মত নির্বিশেষে লোকজন আসতে থাকেন। বিকাল ৩টা নাগাদ কানায় কানায় ভর্তি হয়ে যায় রেজিস্ট্রারি মাঠ। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বিএনপি দলীয় হওয়ায় স্থানীয় আওয়ামী লীগ এ সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে সমালোচনা করে অনুষ্ঠানে যোগ দেয়নি। এ বিষয়ে প্রধান অতিথি ড. এ কে আব্দুল মোমেন বলেন, সিলেট তথা দেশের উন্নয়নে দল-মতের ঊর্ধ্বে উঠে কাজ করতে হবে। জনপ্রতিনিধিরা কে কোন দলের তা বিবেচনার বিষয় না। দেশের উন্নয়নে একসাথে কাজ করতে হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com