সিলেটের কোম্পানীগঞ্জে জামাইয়ের হাতে শশুর খুন:আসামী গ্রেফতার

সিলেটের কোম্পানীগঞ্জে জামাইয়ের হাতে শশুর খুন:আসামী গ্রেফতার

সিলেট ব্যুরো:-সিলেটের ভোলাগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাত হয়ে ভাতিজি জামাই হাতে নিহত চাচা শশুর ইন্তাজ আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহতের ঘটনার তিন ঘন্টা পার হতেই একমাত্র আসামী গ্রেফতার করেন  কোম্পানীগঞ্জ থানা পুলিশ ।

শনিবার দুপুর ২ টার সময় আসামী আরজ আলীকে ভোলাগঞ্জ গুচ্চগ্রামের আব্দুল খালিকের বাড়িতে লুকিয়ে থাকার সময় কোম্পানীগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করেন।

গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস সিংহ ও কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুলের নেতৃত্বে এবং গ্রাম বাসীর সহায়তায় আসামী আরজ আলীকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, শনিবার (২৭ ফেব্রুয়ারি ) সকাল ১১টায় উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের ভোলাগঞ্জ গুচ্চগ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইন্তাজ আলী গুচ্ছগ্রামের মৃত্যু ইউনুস আলীর ছেলে।তিনি পাঁচ সন্তানের জনক।

স্থানীয় সুত্রে জানা যায়, স্বামী স্ত্রী’র পারিবারিক সমস্যা নিরসনের উদ্দেশ্যে স্থানীয় মুরব্বিদের সালিশ বিচার শেষে ইন্তাজ আলী তার বাসায় ফিরছিলেন।পথিমধ্যে  আরজ আলী  (ইন্তাজ আলী)কে তলপেটে,পীঠ ও উরুতে ছুড়িকাঘাত করে। আহত ইন্তাজ আলীকে তাৎক্ষণিক ভাবে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে।

এ ব্যাপারে গোয়াইনঘাট সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস সিংহ বলেন, ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পৌঁছে আসামীকে সাঁড়াশি অভিযান চালিয়ে গ্রেফতার করি।। নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমলেক্সে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

(এ/বাং-২৭ ফেব্রুয়ারি-তা/ই)

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com