সিরাজগঞ্জে মাকে গলা কেটে হত্যার দায়ে ছেলে গ্রেফতার

সিরাজগঞ্জে মাকে গলা কেটে হত্যার দায়ে ছেলে গ্রেফতার

ছবি: সংগৃহীত

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জে মাকে গলাকেটে হত্যার প্রায় ২০ মাস পর ছেলে নাহিদ ইমরান নিয়নকে (৩৬) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। সে সিরাজগঞ্জ শহরের মুজিব সড়ক এলাকার মুক্তিযোদ্ধা মৃত তোজাম্মেল হকের ছেলে।
গত বছরের ১৮ ফেব্রুয়ারি সিরাজগঞ্জ শহরের মুজিব সড়ক রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক সংলগ্ন বীর মুক্তিযোদ্ধা মৃত গাজী তােজাম্মেল হকের স্ত্রী রশিদা খানমের (৬৫) বসত বাড়িতে ভাের রাতে কে বা কারা তাকে গলা কেটে নৃশংসভাবে হত্যা করে। পরবর্তীতে নিহতের ছোট ছেলে নাছিম ইমরান নিশাত এই হত্যাকাণ্ডের বিরুদ্ধে মামলা দায়ের করলে মামলাটি অধিক গুরুত্ব দিয়ে তদন্তের জন্য মামলার প্রকৃত আসামি ও হত্যার রহস্য উদঘাটনের জন্য জেলা গােয়েন্দা শাখাকে দায়িত্ব দেয় পুলিশ সুপার।
সিরাজগঞ্জ গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত বলেন, মামলাটি স্থানান্তর করে আমার কাছে দিলে দীর্ঘ ১ বছর ৮ মাস মুলতবি থাকা এই মামলাটি আমি সরাসরি তত্ত্বাবধান করে আমার গােয়েন্দা শাখার একটি চৌকস টিম ২২ ডিসেম্বর রাতে গাজীপুর জেলা থেকে এই মামলার হত্যাকাণ্ডের সাথে জড়িত নিহতের বড় ছেলে আসামি নাহিদ ইমরান নিয়নকে গ্রেফতার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি নাহিদ ইমরান নিয়ন (৩৬) তার মা রশিদা খানমকে হত্যা করার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম বলেন, মামলাটি নিয়ে দীর্ঘ সময় লেগেছে আসামি শনাক্ত করতে। এই মামলা সূক্ষ্মভাবে পরিচালনার জন্য ৬ জন তদন্ত কর্মকর্তাকে পরিবর্তন করা হয়েছে। সর্বশেষ আমার গোয়েন্দা শাখার অফিসাররা এই মামলার মূল আসামিকে চিহ্নিত করে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com