সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ ২ জন নিহত

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ ২ জন নিহত

প্রতীকী ছবি।

সিনিয়র রিপোর্টার সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জের তাড়াশ ও সদর উপজেলার সয়দাবাদে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ দুই জন নিহত হয়েছে।
বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার সয়দাবাদ ও ভোরে তাড়াশ উপজেলার তাড়াশ-নিমগাছি আঞ্চলিক সড়কের ধাপের ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতেরা হলেন, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের ঝাঐল গ্রামের ইউসুব আলীর ছেলে আজিজ খলিফা (২৭) ও রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের শিমলা গ্রামের আব্দুর রউফের মেয়ে স্কুল শিক্ষিকা আনজুয়ারা বেগম (৩৮)।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হুসাইন জানান, বেলা ১২টার দিকে আজিজ খলিফা ঝাঐল গ্রাম থেকে মোটরসাইকেলযোগে সিরাজগঞ্জে আসছিলেন। তিনি সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের কড্ডা এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অপর দিকে, বুধবার ভোরে আনজুয়ারা খাতুন সিএনজি যোগে তাড়াশ উপজেলার ওয়াশিন গ্রামে তার বাবার বাড়ি বেড়াতে আসে। পরে তাড়াশ-আঞ্চলিক সড়কের ধাপের ব্রিজ এলাকায় সিএনজি থেকে নেমে রাস্তা পারাপারের সময়ে বিপরীত থেকে আসা একটি নসিমন গাড়ী তাকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বেলা ১১টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় নসিমন গাড়ী আটক করা হয়েছে।
আরও পড়ুন- স্বামী নির্যাতন করায় অনাহারে স্ত্রী, ৩ দিন পর মৃত্যু!
এনবি/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com