সিটিস্ক্যান শেষে বাসায় ফিরলেন খালেদা জিয়া

সিটিস্ক্যান শেষে বাসায় ফিরলেন খালেদা জিয়া

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সিটিস্ক্যান শেষে বাসায় ফিরছেন। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে তার সিটিস্ক্যান করানো হয়।
বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার সিটিস্ক্যান শেষে ১০টা ২৪ মিনেটে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়। বিএনপির একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
এর আগে বৃহস্পতিবার বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক পরিস্থিতি নিয়ে এক ব্রিফিংয়ে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান মেডিসিন ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক এফএম সিদ্দিকী জানিয়েছিলেন, খালেদা জিয়ার সিটিস্ক্যান করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। খুব দ্রুত খালেদা জিয়ার সিটিস্ক্যান করানো হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com