সাভার থেকে অপহৃত শিশু মানিকগঞ্জে উদ্ধার

সাভার থেকে অপহৃত শিশু মানিকগঞ্জে উদ্ধার

পাখি দেয়ার কথা বলে ৫ দিন আগে সাভার থেকে অপহরণ করা হয়েছিলো শিশু ইসতেফাত হোসেন সোহানকে (১০)। পরিবারের কাছে মুক্তিপণ চাওয়া হয়েছিলো ৫ লক্ষ টাকা। কিন্তু শেষ রক্ষা হয়নি অপহরণকারীদের।
মঙ্গলবার রাতে মানিকগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় শিশু সোহানকেও উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপালপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে মো. করিম বেপারী (২৯), সদর উপজেলার নবগ্রাম এলাকার মো. তোতা মিয়ার ছেলে বাদশা ওরফে রাজা (৩৫) ও একই গ্রামের মো. হারুন মিয়ার ছেলে মো. হাবু মিয়া (৪৫)।
বুধবার সকালে র‌্যাব-৪ এর মানিকগঞ্জ কার্যালয়ের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং সাংবাদিকদের জানান, অপহৃত সোহান ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বাগনামারী গ্রামের হাবিবুর রহমানের ছেলে।
তিনি বলেন, তার বাবা ও মা দেশের বাইরে অবস্থান করায় সোহান সাভারের উলাইলে মামা-মামির সাথে ভাড়া বাড়িতে থাকতো। সে সাভার উলাইল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। গত শুক্রবার ২৩ এপ্রিল বেলা ১১টার দিকে অপহরণকারীরা সাভারের উলাইল এলাকা থেকে পাখি দেওয়ার প্রলোভন দেখিয়ে সোহানকে অপহরণ করে।
এর পর অপহরণকারীরা সোহানকে মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম এলাকার একটি বাড়িতে আটক রেখে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি র‌্যাবকে জানালে পরে অভিযান চালিয়ে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে শিশুটিকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় তিনজনকে।
বুধবার সকালে তিন আসামি ও উদ্ধার হওয়া শিশুটিকে সাভার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সাভার থানায় মামলা হয়েছে বলে জানা গেছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com