সানির ‘মধুবন’ গানের বিরুদ্ধে হিন্দু অনুভূতিতে আঘাতের অভিযোগ (ভিডিও)

সানির ‘মধুবন’ গানের বিরুদ্ধে হিন্দু অনুভূতিতে আঘাতের অভিযোগ (ভিডিও)

ছবি: সংগৃহীত

সানি লিওনির নতুন গানের বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ তুললেন নেটিজেনরা। উঠেছে বয়কটের ডাকও। বুধবার মুক্তি পেয়েছে মধুবন বলে একটি নতুন গান। সেই গানে দেখা গেছে সানি লিওনিকে। গানটি গেয়েছেন কণিকা কাপুর ও অরিন্দম চক্রবর্তী। খবর নিউজ এইটিনের।
খবরে বলা হয়, ১৯৬০ সালে ‘কোহিনুর’ ছবিতে এই গানটি ছিল। গানটিকে নতুন করে তৈরি করা হয়েছে। তাতেই আপত্তি উঠেছে নেটিজেনদের মধ্যে। সানির স্বল্প পোষাকে, উষ্ণতা ছড়ানো নাচ দেখে অনেকে মনে করছেন, এটি রাধা-কৃষ্ণের ঈশ্বরিক প্রেম ও সম্পর্কের একটি গান। সেটিতে অশ্লীলতা ছড়িয়ে দেয়া হয়েছে। তাই গানটি বয়কটের ডাকও উঠেছে।
বুধবার এই গানটি মুক্তি পাওয়ার পর থেকে অসংখ্য কমেন্ট এসেছে, তার মধ্যে একজন একটি কমেন্টে লিখেছেন, ‘আমি অবাক হয়ে যাচ্ছি এটা দেখে যে যারা এই গানের প্রযোজনা ও প্রস্তুতির সঙ্গে যুক্ত, তারা কেউ গানটির মুক্তি আটকালেন না। প্রযোজক, নির্দেশক, অভিনেতা, গায়ক, সহ-সঙ্গীত শিল্পী, কারও কী কোনো ধারণা আছে যে তারা যে গানটি তৈরি করছেন, সেটির কথাগুলি ঠিক কী! অনেকেই সেখানে বলেছেন, হিন্দু দেবী হিসাবে পূজাতি রাধা ও হিন্দু সংস্কৃতিকে অপমান করা হয়েছে এই গানের মাধ্যমে।
আরেকজন লিখেছেন, পুরনো মধুবন গানটিতে রাধা ও কৃষ্ণের আধ্যাত্মিক প্রেমের গল্প কথিত হয়। এমন যৌন উত্তেজক গানে রাধা ও মধুবনের উল্লেখ করা অন্যায় কাজ হয়েছে। আমি বুঝতে পেরেছি কেনো এই গানটি তৈরি করা হয়েছে। কিন্তু প্রস্তুতকারকরা যদি এই গানটি বাদ দিয়ে অন্য কোনো গান নিয়ে কাজ করতো, তাতে তাদের উদ্দেশ্য হয়তো সাধিত হতো, কিন্তু হিন্দুধর্মের আবেগে আঘাত লাগতো না।আরও পড়ুন: সামান্থাকে ‘সেকেন্ড হ্যান্ড’ বলে কটাক্ষ
এই প্রেক্ষিতেই এখন টুইটারে অনেক ব্যবহারকারী ব্যান মধুবন বলে একটি হ্যাশট্যাগে টুইট করতে শুরু করেছেন। যদিও এ নিয়ে গানটির নির্মাণকারীদের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Have you watched it yet? #MadhubanSunnyLeonehttps://t.co/bcowk6XJTN
— sunnyleone (@SunnyLeone) December 22, 2021

ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com