সাতক্ষীরায় উদ্বোধন হতে যাচ্ছে করোনা টেস্ট ল্যাব

সাতক্ষীরায় উদ্বোধন হতে যাচ্ছে করোনা টেস্ট ল্যাব

নিজস্ব প্রতিনিধি:সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাস পরীক্ষার জন্য উদ্বোধন হচ্ছে আর্টিফেসিয়াল ল্যাব। বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল ১০টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা টেস্টের জন্য এ ল্যাবের উদ্বোধন করবেন সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার কুদরত-ই-খোদা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’র সাতক্ষীরায় আগমন উপলক্ষে তার সফর সঙ্গীসহ জেলা প্রশাসনের কর্মকর্তাদের প্রাথমিকভাবে করোনা টেস্টের জন্য আর্টিফেসিয়াল ল্যাব চালু করা হচ্ছে।
এজন্য দুটি বুথও খোলা হবে। যার একটি হাসপাতালে এবং অপরটি মেডিকেল কলেজে। তিনি আরও জানান, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাক্তার কাজী হাবিবুর রহমানের উদ্যোগে এ ল্যাব উদ্বোধন করা হচ্ছে। ল্যাব চালু হলে পরবর্তীতে তা বন্ধ না করে চালু রাখা হতে পারে বলেও তিনি মনে করছেন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com