সাঘাটায় জমি নিয়ে বিরোধে জেরে লাঠির আঘাতে বৃদ্ধা নিহত

সাঘাটায় জমি নিয়ে বিরোধে জেরে লাঠির আঘাতে বৃদ্ধা নিহত

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার সাঘাটা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের লাঠির আঘাতে হাজেরা বেগম (৫৮) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এসময় উভয়পক্ষের অন্তত আরও দশ জন আহত হয়েছে।
এ ঘটনায় নিহত হাজেরা বেগমের স্বামী শুকুর আলী বাদি হয়ে চারজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
শনিবার সন্ধ্যায় সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, জমি নিয়ে বিরোধের জেরে শুকুর আলী সঙ্গে লতিফ মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।
শনিবার সকালে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত ১১ জন গুরুত্বর আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে নেয়ার পথে মৃত্যু হয় বৃদ্ধা হাজেরা বেগমের। এ ঘটনায় শুকুর আলী বাদি হয়ে চারজনের বিরুদ্ধে সাঘাটা থানায় হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।
নিহত হাজেরা বেগম সাঘাটা উপজেলার সর্দারপাড়া গ্রামের শুকুর আলীর স্ত্রী। ময়নাতদন্তের পর হাজেরা বেগমের লাশ নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com