সহোদরাকে নিয়ে পদ্মা সেতুতে হাঁটলেন প্রধানমন্ত্রী

সহোদরাকে নিয়ে পদ্মা সেতুতে হাঁটলেন প্রধানমন্ত্রী

সহোদরা শেখ রেহানাকে সাথে নিয়ে পদ্মা সেতু পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বছরের শেষ দিনে সহোদরা শেখ রেহানাকে সাথে নিয়ে পদ্মা সেতুতে হেঁটেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিছুটা হেঁটে এবং কিছুটা গাড়িতে চড়ে স্বপ্নের পদ্মা সেতু পরিদর্শন করেন তারা।
শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় গাড়িবহর নিয়ে পদ্মা সেতুতে পৌঁছান প্রধানমন্ত্রী। পরিদর্শনের শুরুতে ৭ থেকে ১৮ নম্বর পিলার পর্যন্ত প্রায় দুই কিলোমিটার পথ তিনি ছোট বোন শেখ রেহানাসহ অন্যান্যদের নিয়ে হাঁটেন। এরপর গাড়িতে চড়ে তিনি সেতু পার হয়ে পৌঁছান সেতুর জাজিরা প্রান্তে। সেখানে সার্ভিস এরিয়া-২ এ সকালের নাস্তা করেন প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীরা। পদ্মা সেতু প্রকল্প সংশ্লিষ্টরা প্রধানমন্ত্রীর সম্মানে নাস্তার আয়োজন করেন।
এরপর সকাল দশটায় তিনি সেখান থেকে গণভবনের উদ্দেশ্যে রওনা হন। পদ্মা সেতু পরিদর্শনের সময় প্রধানমন্ত্রীকে উৎফুল্ল দেখাচ্ছিল বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর সাথে থাকা পদ্মা সেতু প্রকল্পের নির্বাহী প্রকৌশলী আব্দুল কাদের।
উল্লেখ্য, ৬.১৫ কিলোমিটার দৈর্ঘ্যের দ্বিতল পদ্মা সেতুর নির্মাণ কাজ প্রায় ৯৫ শতাংশ সম্পন্ন হয়েছে। আগামী বছরের ৩০ জুন যান চলাচলের জন্য উদ্বোধনের কথা রয়েছে বাংলাদেশের বৃহত্তম এ সেতুর।/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com