সরকার মানবাধিকার ও মৌলিক অধিকার নিশ্চিত করেছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

সরকার মানবাধিকার ও মৌলিক অধিকার নিশ্চিত করেছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। ফাইল ছবি।

শেখ হাসিনা সরকার বাংলাদেশের মানুষের মানবাধিকার ও মৌলিক অধিকার নিশ্চিত করেছে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় এ কথা বলেন তিনি। বলেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশ থেকে দারিদ্রতা দূর করেছেন। যার ফলে দেশ আজ মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে।
খালিদ মাহমুদ চৌধুরী অভিযোগ করেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার করতে চাননি; তবে এই সরকার সেই হত্যাকারীদের বিচার নিশ্চিত করেছে। এছাড়া মুক্তিযোদ্ধাকালীন সময়ে মানবতাবিরোধী অপরাধীদের বিচারও করেছে আওয়ামী লীগ সরকার।
/এমএন

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com