সরকারি সার পাচারের সময় আটক ৬

সরকারি সার পাচারের সময় আটক ৬

আটককৃত ছয় সার পাচারকারী।

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:
সরকারি ১২০০ বস্তা সার পাচারের সময় ছয় জনকে আটক করেছে নাটোর র‍্যাব ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) মধ্যরাত তিনটার দিকে বগুড়ার বামিহালি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
আটককৃতরা হলেন, ট্রাকচালক বগুড়ার কাহালু উপজেলার গুরবিশা গ্রামের সবুর হোসেন, একই গ্রামের রুহুল আমিন, বগুড়া সদরের মালতি নগরের তানবির হোসেন, তাদের সহকারী ইমরান হোসেন, রাকিব হোসেন ও মোহাম্মদ বিশু।
আরও পড়ুন: বগুড়ায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে নিহত ৪, বিব্রত প্রশাসন
নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, নাটোর থেকে সরকারি আমদানিকৃত সার অবৈধভাবে কালোবাজারীর মাধ্যমে সংগ্রহ করে কয়েকটি ট্রাকে করে বগুড়ার দিকে নেয়া হচ্ছে। এমন সুনির্দিষ্ট তথ্য পেয়ে র‍্যাব সদস্যরা বগুড়ার শেরপুর উপজেলার বামিহালি এলাকায় সড়কের ওপর চেকপোস্ট বসায়।
এ সময় তিনটি ট্রাকভর্তি সরকারি ১২০০ বস্তা ডিএপি সার জব্দ এবং ট্রাকের চালক ও তাদের সহকারীসহ মোট ছয়জনকে আটক করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরে সার পাচারের সঙ্গে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে বগুড়ার শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে তারা থানা হেফাজতে আছে বলেও জানান তিনি।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com