সমগ্র পৃথিবীতে প্রধানমন্ত্রীর নেতৃত্ব তাক লাগিয়ে দিয়েছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

সমগ্র পৃথিবীতে প্রধানমন্ত্রীর নেতৃত্ব তাক লাগিয়ে দিয়েছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

ছবি: সংগৃহীত

সমগ্র পৃথিবীতে প্রধানমন্ত্রীর নেতৃত্ব তাক লাগিয়ে দিয়েছে। তার সাহসী ও দূরদর্শী নেতৃত্বের প্রশংসা আমরা শুনতে পাচ্ছি বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ঢাকায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।
প্রতিমন্ত্রী বলেন, করোনা মহামারীতে পৃথিবীর অর্থনীতি যখন মুখ থুবড়ে পড়ে, তখন পৃথিবীর ৫টি অগ্রসরমান অর্থনীতির একটি দেশ বাংলাদেশ। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। উন্নত দেশের স্বপ্ন দেখছে। প্রধানমন্ত্রী ১০০ বছরের কর্মসূচি দিয়েছেন। সে কর্মসূচি বাস্তবায়নে শিশুদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। শিশুরা শুধু রাজনৈতিক ক্ষেত্রে নয়, কর্মকর্তা হিসেবে নয়, তারা সুনাগরিক হিসেবে গড়ে উঠে প্রধানমন্ত্রীর ১০০ বছরের কর্মসূচি বাস্তবায়ন করবে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃতে বাংলাদেশ স্বাধীনের সাড়ে তিন বছরের মাথায় দেশ অন্ধকারে তলিয়ে যায়। স্বাধীনতা বিরোধী ও রাজাকার গোষ্ঠী বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে দেশকে উল্টোপথে নিয়ে যায়। তিনি বলেন প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এখন এগিয়ে চলছে।
সংগঠনের মহাসচিব কে এম শহিদ উল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য কমিশনার ড. আবদুল মালেক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. বেলাল হোসেন ও সংগঠনের উপদেষ্টা তরফদার মো. রুহুল আমিন। প্রতিমন্ত্রী পরে শিশু-কিশোরদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com