সংসার পাতলেন নাসিরের প্রাক্তন প্রেমিকা সুবাহ!

সংসার পাতলেন নাসিরের প্রাক্তন প্রেমিকা সুবাহ!

ছবি: সংগৃহীত।

সুবাহকে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ইলিয়াস। ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সাথে ইলিয়াসের প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সেটা নিশ্চিত না করে ইলিয়াস বলেছিলেন, আমরা ভালো বন্ধু। কিন্তু এই বন্ধুত্বের নমুনা গণমাধ্যমকর্মীদের চোখ এড়ায়নি।
অবশেষে হুমায়রা সুবাহ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) নিজেদের গায়েহলুদের ছবি প্রকাশ করেছেন। এ বিষয়ে সুবাহ গণমাধ্যমকে গায়েহলুদের বিষয়টি নিশ্চিত করেন। একটি সূত্র জানাচ্ছে, সুবাহ ও ইলিয়াস কিছুদিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এ সময় কাছের কয়েকজন মানুষ ছিলেন। ইলিয়াস ও সুবাহ এখন একসাথেই সংসার পেতেছেন রাজধানীর বনানী এলাকায়।
এর আগে কক্সবাজারের একটি হোটেলে অবস্থান করার ছবি প্রকাশ করেন সুবাহ। সেই ছবি সম্পর্কে সুবাহ ফেসবুকে লিখেছিলেন, শুটিং টাইম। খোঁজ নিয়ে জানা গেছে, সুবাহ ও ইলিয়াসের একত্রে কোনো শুটিংয়ের কাজ হয়নি।
আরও পড়ুন: আমি কোনো মুসলিম ছেলেকে বিয়ে করতে চাই না: উর্ফি জাভেদ
প্রসঙ্গত, ২০১৯ সালে সুবাহ রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মহরত থেকে আলোচনায় আসেন। এরপর চলচ্চিত্রাঙ্গনের মানুষরা সুবাহকে চেনেন। এরপর একে একে ৬টি চলচ্চিত্রে কাজ করেছেন সুবাহ। যদিও এখন পর্যন্ত কোনো ছবিই মুক্তি পায়নি। তবে আলোচনার তুঙ্গে উঠে আসেন তিনি। ইলিয়াস সংগীতশিল্পী হিসেবে বেশ নাম করেছিলেন। তবে দীর্ঘদিন ধরে তিনি সংগীতে নেই।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com