ষোলনল ইউনিয়ন মডেল হিসেবে গড়তে চাই”- হাজী বিল্লাল হোসেন

ষোলনল ইউনিয়ন মডেল হিসেবে গড়তে চাই”- হাজী বিল্লাল হোসেন

স্টাফ রিপোর্টার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ষোলনল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বুড়িচং উপজেলা যুবলীগ নেতা হাজী মোঃ বিল্লাল হোসেন। ইউপি নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন ধরেই এলাকায় প্রচার প্রচারণা ও সামাজিক কাজ করে চলেছেন। তিনি গাজিপুর গ্রামের বাসিন্দা ও ষোলনল ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম হাজী নজরুল ইসলামের ছেলে। তিনি সম্ভ্রান্ত মুসলিম ও রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করেন। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে জাতির পিতা বঙ্গবন্ধু আদর্শের একজন সৈনিক।

ছাত্র জীবনে ১৯৯৪ সালে কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগ যোগদানের মাধ্যমে সক্রিয় ভাবে আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত হন। ১৯৯৫ সালে সরকারি কলেজ ছাত্রলীগের সহ সম্পাদক ছিলেন এবং ২০০৪ সালে বুড়িচং উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পদে দায়িত্ব পালন করেন এবং বর্তমান উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী। এক এগারোর রাজনৈতিক অঙ্গনের সক্রিয় ভুমিকা পালন করেন। সাংগঠনিক সরব ভুমিকা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে গড়ে তুলেছেন ছাত্র ও যুবলীগের বিশাল কর্মী বাহিনী।

মহামারী করোনা কালিন সময়েও দলীয় কার্যক্রম পালনের পাশাপাশি এলাকার মানুষের কল্যাণে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কার্যক্রমের মাধ্যমে নিবেদিতপ্রাণ একজন সমাজ সেবক হিসেব নিজেকে সুপরিচিত করে তুলেছেন হাজি মোঃ বিল্লাল হোসেন ।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ষোলনল ইউনিয়ন পরিষদ থেকে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী হাজী মোঃ বিল্লাল হোসেন বলেন,
“ সুখে দুঃখে ইউনিয়ন বাসীর কল্যাণে তাদের পাশে থাকতে চাই। মরহুম সাবেক আইনমন্ত্রী এডভোকেট আব্দুল মতিন খসরু এবং বর্তমান সংসদ সদস্য প্রিয় নেতা এডভোকেট আবুল হাসেম খানের নেতৃত্ব ও নির্দেশনা মেনে এলাকাবাসীর কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছি। বিগত দিনে দলের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে নিজস্ব অর্থায়ন এবং ব্যক্তিগত উদ্যোগে এলাকায় বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে যাচ্ছি। এলাকার মানুষের প্রয়োজনে সব সময় তাদের যে কোন ভালো কাজে নিজেকে শরিক রাখতে চেষ্টা করেছি। ইউনিয়নবাসীর অনুরোধে এলাকার উন্নয়ন কে আরো ত্বরান্বিত করতে এবং ইউনিয়নের অবশিষ্ট যে সকল উন্নয়ন কাজ বাকি রয়েছে সেসব কাজগুলো সমাপ্ত করতেই নির্বাচনে অংশ গ্রহণ করবো। দীর্ঘ রাজনৈতিক জীবনের এ পথচলায় নৌকা প্রতিকে মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আমি শতভাগ আশাবাদী। নির্বাচিত হলে নিজেকে শতভাগ দুর্নীতিমুক্ত রেখে এলাকাবাসীর সার্বিক উন্নয়ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন ভিশন বাস্তবায়নের সর্বোচ্চ চেষ্টা করবো। ইউনিয়নের সকলকে সাথে নিয়ে প্রতিটি গ্রাম ও ওয়ার্ডের সুষম উন্নয়নের মাধ্যমে ষোলনল ইউনিয়নকে একটি মাদকমুক্ত মডেল ও দেশসেরা ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ।”
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ বিল্লাল হোসেন দলমত নির্বিশেষে ষোলনল ইউনিয়নবাসী তথা সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com