শুভ জন্মদিন টাইগার শ্রফ

শুভ জন্মদিন টাইগার শ্রফ

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতাদের টাইগার শ্রফ। অভিনেতার পাশাপাশি তিনি একজন মার্শাল আর্টিস্টও। জনপ্রিয় এই তারকার জন্মদিন আজ।
এই অভিনেতার পুরো নাম জয় হেমন্ত শ্রফ। যাকে সবাই টাইগার শ্রফ নামে চিনেন। ১৯৯০ সালের ২ মার্চ তিনি জন্মগ্রহণ করেন ভারতের মুম্বাই শহরে। ছোটবেলায় অভিনেতা হওয়ার কোনও ইচ্ছা ছিল না টাইগারের। তবে বাবা অভিনেতা জ্যাকি শ্রফের পথ ধরে তিনিও হাঁটছেন এখন শোবিজের রঙিন দুনিয়ায়।
টাইগার শ্রফ ফুটবল খেলতে ভালবাসেন। মার্শাল আর্টে ফিফথ ডিগ্রি ব্ল্যাক বেল্ট অর্জন করেছেন তিনি। হৃতিক রোশন, মাইকেল জ্যাকসন ও ব্রুস লি-কে নিজের অনুপ্রেরণা বলে মনে করেন টাইগার। সেই সাথে তিনি একজন ড্যান্সারও। এরইমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন নতুন প্রজন্মের সেরা নায়কদের একজন হিসেবে।
২০১৪ সালে সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় হিরোপান্তি সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তিনি। প্রথম সিনেমাই হিট হয়ে যায় তার। এই সিনেমার জন্য সেরা অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার পান তিনি। এরপর একই বছরে তার প্রথম মিউজিক ভিডিও “চাল ওয়াহা যাতে হ্যায়” ব্যাপক জনপ্রিয়তা পায়।
এরপর একে একে ‘বাঘি’, ‘আ ফ্লাইং জাট’, ‘মুন্না মাইকেল’, ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’, ‘বাঘি ২’, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’, ‘ওয়ার’, ‘বাঘি ৩’ সিনেমাতে অভিনয় করেন তিনি।
এদিকে জন্মদিনে ইনস্টাগ্রামে ছেলের ছোটবেলার কয়েকটি ছবি পোস্ট করেছেন আয়েশা। তিনি লিখেছেন, ‘সবচেয়ে বিনয়ী, সবচেয়ে ভদ্র, অত্যন্ত ইতিবাচক, পরিশ্রমী ও মাটিতে পা রেখে চলা আমার ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা। ঈশ্বরের আশীর্বাদ সবসময় তোমার উপর থাকুক।’
এছাড়াও তার প্রিয় অভিনেতা হৃতিক রোশান তার স্টোরিতে তাদের ছবি আপলোড করে টাইগারকে জন্মদিনের উইশ করেন।
কৃতি শ্যানন এর সাথে টাইগারের প্রেমের গুঞ্জন শোনা যায় বলিপারায়। আজ তার ভালোবাসার মানুষ এর সাথে রোম্যানিক কাপল ছবি স্টোরি দিয়ে ক্যাপশনে লিখেন, ‘শুভ হোক জন্মদিন এবং এ বছরটি সুন্দর কাটুক টাইগারের’।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com