শুভ জন্মদিন কঙ্গনা

শুভ জন্মদিন কঙ্গনা

কঙ্গনা রানাউত, সিনেমা প্রেমীদের কাছে এই নামটি অনেক পরিচিত। সিনেমা দিয়ে হোক অথবা পারসোনাল লাইফ, সবসময়ই আলোচনায় থাকেন তিনি। আজ এই তারকার জন্মদিন।
১৯৮৬ সালের আজকের এই দিনে ভারতের হিমাচল প্রদেশের ছোট একটি শহরে জন্ম কঙ্গনা রানাউতের। বলিউড ইন্ডাস্ট্রির সাথে কোন সম্পর্ক ছিলো তার পরিবারের। তবুও আজ বলিউডে হাইয়েস্ট পেইড অভিনেত্রীদের মধ্যে একজন তিনি।
২০০৬ সালে ‘গ্যাংস্টার’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন কঙ্গনা। তবে এই সিনেমার জন্য রিজেক্ট হয়েছিলেন তিনি। অভিনয় করার কথা ছিলো চিত্রাগাথা সিং এর। তবে হঠাৎ করেই সিনেমা থেকে সরে দাঁড়ায় চিত্রাগাথা আর তার পরিবর্তে সিনেমায় লিড রোলে অভিনয় করার সুযোগ পান কঙ্গনা।
কঙ্গনা শুধু অভিনয় দিয়েই জনপ্রিয়তা পাননি, আর পারসোনালিটি, মডেলিং এবং ব্যক্তিগত লাইফে বিতর্কের কারণেও অনেক আলোচনায় এসেছেন। ক্যারিয়ারের শুরুর দিকে অনেক স্ট্রাগল করতে হলেও আজ তিনি বলিউড সেরা অভিনেত্রীদের তালিকায় রয়েছেন।
১৩ বছরের ক্যারিয়ারে কঙ্গনা অনেক ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য ফ্যাশন, লাইফ ইন এ ম্যাট্রো, রাজ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই, তানু ওয়েডস মানু, ক্রিশ থ্রি, কুইন, কাট্টি বাট্টি, রাংগুন, মানিকার্ণীকারমত সিনেমা।
বলিউড ইন্ডাস্ট্রিতে কঙ্গনা রানাউতের বয়স বেশিদিন না হলেও এরই মধ্যে অর্জন করেছেন তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এছাড়াও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ পেয়েছেন নানান পুরস্কার ও সম্মাননা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com