শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার, চিকিৎসক বললেন আলামত নেই

শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার, চিকিৎসক বললেন আলামত নেই

ছোট বোনকে মাদ্রাসায় পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে বড়ো বোন ধর্ষণ চেষ্টার শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
দশ বছর বয়সী ওই শিশুটিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার প্রাথমিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনাটি ঘটেছে আজ রোববার বিকেলে নড়াইল পৌরসভারভাটিয়া এলাকায়।
ভুক্তভোগীর মা জানান, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে বড় মেয়ে (ভুক্তভোগী শিশু) ছোট মেয়েকে পার্শ্ববর্তী বাদামতলা মক্তবে পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি আসলে প্রতিবেশী মনতাজ মিয়া (৫২) তাকে জোরপূর্বক তার ঘরে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা চালায়।
এসময় মনতাজের বাড়িতে কেউ ছিল না। এ ঘটনার পর স্থানীয় মাতব্বর পাখি মোল্যাকে জানাই এবং সবার পরামর্শে হাসপাতালে ভর্তি করি।
সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শেখ রাশেদ রানা বলেন, প্রাথমিকভাবে পরীক্ষা করে ধর্ষণের চেষ্টার আলামত পাওয়া যায়নি। তবে এটি নিশ্চিতের জন্য প্যাথলজিক্যাল পরীক্ষা-নিরীক্ষা করা হবে।
সদর থানার এসআই রেজাউল বলেন, বিষয়টি জানার পর হাসপাতাল গিয়ে ভুক্তভোগী ও তার পরিবারের সাথে কথা বলেছি। অভিযুক্তকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইলিয়াস হোসেন বলেন, বিষয়টি আমরা গুরুত্বের সাথে নিয়েছি। মেয়েটির চিকিৎসা চলছে। ডাক্তারি পরীক্ষার রিপোর্ট পেলে জানা যাবে আসল ঘটনা। তারপর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com