শিবপুরে ট্রাক্টরের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত

শিবপুরে ট্রাক্টরের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত

স্টাফ রিপোর্টার, নরসিংদী:
নরসিংদীর শিবপুরে বালু বোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে ইটবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত হয়েছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে শিবপুরের দুলালপুর আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।
এই দুর্ঘটনায় নিহত ওই শিশুর নাম সাজ্জাদ মিয়া (১২)। সে শিবপুরের দুলালপুরের মো. হবি মিয়ার ছেলে। নিহত সাজ্জাদ ওই বালুবাহী ট্রাক্টর চালিত লরিটির চালকের সহকারী ছিল।
পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বিকেলে বালুবাহী ট্রাক্টর চালিত লরিটি দুলালপুর থেকে বালু বোঝাই করে শিবপুরের দিকে যাচ্ছিলো। অন্যদিকে ইটবাহী ট্রাকটি দুলালপুর বাজারের দিকে আসছিলো। দুলালপুরের তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির সামনে পৌঁছার পর এই দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বালুবাহী ট্রাক্টর চালিত লরিটির চালকের সহকারী সাজ্জাদ সড়কের ওপর ছিটকে পড়ে আহত হয়।
উপস্থিত লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অ্যাম্বুলেন্স আসার আগেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
শিবপুর থানার উপ-পরিদর্শক মুরাদ হোসেন জানান, শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছিলো। এর মধ্যেই তার মৃত্যু হয়েছে। ইটবাহী ট্রাক ও তার চালক পলাতক। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com