শিবচরে নির্বাচনী মাঠে স্বামী চেয়ারম্যান প্রার্থী, স্ত্রী মেম্বার প্রার্থী

শিবচরে নির্বাচনী মাঠে স্বামী চেয়ারম্যান প্রার্থী, স্ত্রী মেম্বার প্রার্থী

স্টাফ রিপোর্টার:
মাদারীপুরের শিবচরে ভোটযুদ্ধ উৎসবে রূপ নিয়েছে। আসন্ন ১ম দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ অধ্যুষিত এই জনপদে সংগঠনটির প্রার্থিতা উন্মুক্ত করায় অনেক ইউনিয়নেই প্রার্থীদের ছড়াছড়ি চোখে পড়ছে।
এ উপজেলার একটি ইউনিয়নে স্বামী স্ত্রী দুজনেই প্রার্থী হয়েছেন। স্বামী চেয়ারম্যান পদে ও স্ত্রী সংরক্ষিত আসনে সদস্য পদে প্রার্থী হওয়ায় ভোটারদের মাঝে রয়েছে ব্যাপক আগ্রহ। নির্বাচনে জয়ের ব্যাপারে দুজনেই আশাবাদী।
জানা যায়, আগামী ১১ এপ্রিল প্রথম ধাপে শিবচরের ১৩টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামী লীগ নিজ দলীয় প্রার্থীদের মাঝে কোন দলীয় প্রতীক না দেওয়ায় অধিকাংশ ইউনিয়নেই চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে ব্যাপক সংখ্যক প্রার্থীরা ভোটযুদ্ধে নেমেছেন।
বৃহস্পতিবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দিয়েছেন নির্বাচন কমিশন। এ নির্বাচনে মাদবরচর ইউনিয়নে মো. মাসুদ রানা হয়েছেন চেয়ারম্যান প্রার্থী। তার স্ত্রী একই ইউনিয়নের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের পরপর ২ বারের সংরক্ষিত মহিলা মেম্বার স্ত্রী রানু আক্তার এবারও একই পদে প্রার্থী হয়েছেন।
মো. মাসুদ রানা অটোরিকশা প্রতীক ও তার স্ত্রী রানু আক্তার হেলিকপ্টার প্রতীক পেয়েছেন। স্বামী ও স্ত্রীর নির্বাচন করা নিয়ে ভোটারদের মাঝে রয়েছে ব্যাপক আগ্রহ। আর নির্বাচনে জয়ের ব্যাপারে দুজনেই আশাবাদ ব্যক্ত করেন।
স্ত্রী মেম্বার প্রার্থী রানু আক্তার বলেন, আমি সংরক্ষিত আসনে মেম্বার পদে নির্বাচনে অংশ নিয়েছি। বর্তমানেও আমি মেম্বার রয়েছি। আমি সব সময় জনগণের পাশে থেকেছি। আমার পরিবারের কথা চিন্তা না করে সবসময় মানুষের জন্য কাজ করেছি। এ বছর আমি নির্বাচনে অংশ নিতে চাইনি। কিন্তু জনগণের ভালবাসার চাপের কারণে নির্বাচনে অংশ নিতে হলো। আমার স্বামী চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিয়েছেন। আশা করি আমরা জয়লাভ করবো।
স্বামী চেয়ারম্যান প্রার্থী মো: মাসুদ রানা বলেন, আমি ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছি। আমাদের প্রাণপ্রিয় নেতা চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগ এ বছর আওয়ামী লীগের প্রার্থিতা উন্মুক্ত করে প্রার্থীদের যোগ্যতা প্রমাণ ও জনগণের ভোটাধিকার নিশ্চিত করেছে। প্রার্থিতা উন্মুক্ত করায় আমরা চিফ হুইপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর যেহেতু জনগণের হয়ে কাজ করেছি তাই এ বছর চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমার প্রতীক অটোরিকশা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com