শিগগিরই ১২ বছরের বেশি বয়সী শিক্ষার্থীদের করোনা টিকা দেয়া হবে: শিক্ষামন্ত্রী

শিগগিরই ১২ বছরের বেশি বয়সী শিক্ষার্থীদের করোনা টিকা দেয়া হবে: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী দীপু মনি। ফাইল ছবি।

গাজীপুর প্রতিনিধি:
চলমান টিকা কার্যক্রমের সাথে ১২ বছরের বেশি বয়সী শিক্ষার্থীদের ক‌রোনা টিকা প্রদান কার্যক্রম শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেলে গাজীপুরের বাহাদুরপুর রোভার স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে স্বাধীনতার রজতজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে রোভার স্কাউটসদের প্রতিভা অন্বেষণ আন্তঃইউনিট বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের একথা জানান শিক্ষা মন্ত্রী ।
শিক্ষামন্ত্রী আরও বলেন, স্কুল কলেজের শিক্ষার্থীদের স্বাস্থ্য বিধি মানার বিষয়ে সংশ্লিষ্ট অধিদফতরগুলো নিয়মিত মনিটরিং করা হচ্ছে । এছাড়া শিক্ষার্থী ও শিক্ষকদের স্বাস্থ্য সুরক্ষা অবশ্যই নিশ্চিত করা হবে বলেও জানান তিনি।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ স্কাউটের প্রধান জাতীয় কমিশনার ও দুর্নীতি দমনের কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান, গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গিয়াসউদ্দিনসহ স্কাউটসের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।আরও পড়ুন- রেস্টুরেন্ট-শপিং-ভ্রমণে লাগবে টিকা কার্ডএনবি/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com