শাড়ি পরে রিকশা চালিয়ে চমকে দিলেন সুইডিশ রাষ্ট্রদূত

শাড়ি পরে রিকশা চালিয়ে চমকে দিলেন সুইডিশ রাষ্ট্রদূত

সম্প্রতি শাড়ি পরে রিকশা চালিয়েছেন বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে।

সুইডেন ও বাংলাদেশের কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তিতে একটি ভিডিও প্রকাশ করেছে ঢাকাস্থ সুইডেন দূতাবাস। ভিডিওতে সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডেকে শাড়ি পরে রিকশা চালাতে দেখা গেছে।
সোমবার (১০ জানুয়ারি) ঢাকার সুইডেন দূতাবাসের অফিশিয়াল ফেসবুক পেজ ও টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি আপলোড করা হয়। ফেসবুকে আপলোড করা ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, ২০২২ একটি গুরুত্বপূর্ণ বছর। এ বছর সুইডেন ও বাংলাদেশ সম্পর্কের ৫০ বছর উদ্‌যাপন করছে। আপনারা কি জানেন যে দূতাবাসে সুইডিশ-বাংলাদেশ সম্পর্কের ১০০ বছরেরও বেশি সময়ের অভিজ্ঞতা আছে? চলুন আমাদের দূতাবাসের সহকর্মীরা এ বিষয়ে কি বলছেন তা শুনে নতুন বছর শুরু করি।
সুইডিশ রাষ্ট্রদূতের শুভেচ্ছা জানানো ভিডিওটি দেখুন এখানে
২ মিনিট ৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, একটি রিকশার পাশে শাড়ি পরে দাঁড়িয়ে আছেন রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে আর রিকশায় বসে আছেন দূতাবাসের হেড অব ডেভেলপমেন্ট কো-অপারেশন ক্রিস্টিন জোহানসন।
ভিডিওর শুরুতে রাষ্ট্রদূত সুইডেন-বাংলাদেশের সম্পর্কের ৫০ বছর পূর্তিতে সবাইকে শুভেচ্ছা জানান এবং এ সম্পর্ককে আরও এগিয়ে নেয়ার আশাবাদ ব্যক্ত করেন।
এরপর দূতাবাসকর্মী ক্রিস্টিন জোহানসন, রমজান আকন্দ, রেহানা থান, কামাল হোসেন, ড্যানিয়েল নোভাকসহ কয়েকজন সুইডেন-বাংলাদেশ সম্পর্কের নানা দিক নিয়ে কথা বলেন। সম্পর্কের ৫০ বছর পূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানানোর পাশাপাশি দুদেশের জনগণের সম্পর্কোন্নয়নের প্রত্যাশাও ব্যক্ত করেন তারা।
ভিডিওর শেষে দেখা যায় ক্রিস্টিন জোহানসনকে সিটে বসিয়ে রিকশা চালাচ্ছেন রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে।

/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com