শামীম ওসমানের সাথে নেতৃত্বের প্রতিযোগিতা থাকলেও কোনো দ্বন্দ্ব নেই: আইভী

শামীম ওসমানের সাথে নেতৃত্বের প্রতিযোগিতা থাকলেও কোনো দ্বন্দ্ব নেই: আইভী

সাংবাদিকদের সাথে কথা বলছেন ডা. সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নেতৃত্বের প্রতিযোগিতা ও স্থানীয় বিভিন্ন বিষয়ে দ্বিমত থাকলেও সংসদ সদস্য শামীম ওসমানের সাথে কোনো দ্বন্দ্ব নেই। আদর্শের দিক থেকে উনিও আওয়ামী লীগ করেন আমিও করি। নিজের নির্বাচনী প্রচারণায় বৃহস্পতিবার (৬ জানুয়ারি) তিনি এ কথা বলেন।
নাসিক নির্বাচনে বিরামহীন প্রচার-প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। ভোটের সময় যতই এগিয়ে আসছে, ততই বাড়ছে প্রার্থীদের দৌঁড়ঝাপ। পুরো নগরীজুড়ে এখন ভোটের আমেজ, মিছিল-মিটিংয়ে মুখর পুরো নারায়ণগঞ্জ নগরী।
ডা. সেলিনা হায়াৎ আইভী এদিন প্রচারণা চালান সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায়। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ভোট চান নৌকায়। এ সময় আইভী বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা তার সাথেই আছেন।
এদিকে, স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার গণসংযোগ করেন সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ডে। সেখানে তিনি বলেছেন, দলের পদ থেকে অব্যাহতি দেয়া হলেও তার গণসংযোগে আছে বিএনপি নেতাকর্মীরা। স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলমত নির্বিশেষে সবার ভোট পাওয়ার আশা করছেন তিনি।
এবারের নাসিক নির্বাচনে মেয়র পদে লড়ছেন ৭ জন। প্রধান দুই প্রার্থীর পাশাপাশি গণসংযোগে বেশ সরব ইসলামী আন্দোলন বাংলাদেশ ও খেলাফত মজলিশের প্রার্থী। বাকীদের প্রচারণা চলছে অনেকটা ঢিমেতালে।

/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com