লেখক সম্মাননা পেলেন সাংবাদিক অাক্কাস অাল মাহমুদ হৃদয় | Ekushey Bangla | একুশে বাংলা

লেখক সম্মাননা পেলেন সাংবাদিক অাক্কাস অাল মাহমুদ হৃদয়

লেখক সম্মাননা পেলেন সাংবাদিক অাক্কাস অাল মাহমুদ হৃদয়

বাংলাদেশ কবি সভা এর প্রতিষ্ঠাবার্ষিকী ও বাবুই প্রকাশনী লেখক সম্মাননা ও সাহিত্য উৎসবে সম্মননা পেয়েছেন গীতিকবি ও সাংবাদিক অাক্কাস অাল মাহমুদ হৃদয়। তিনি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল গ্রামের সন্তান। গত ১৬ নভেম্বর শুক্রবার বিকেলে কেন্দ্রীয় কমিটির অায়োজনে ঢাকা পল্টন মোড় ট্রপিকানা টাওয়ার ফেনী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছিল। সাংবাদিক অাক্কাস অাল মাহমুদ হৃদয় এ ছাড়াও অারো কয়েকবার বিভিন্ন সাহিত্য সংগঠন থেকে সম্মননা পেয়েছেন। জানা যায়,অাগামী ২১শে বই মেলায় তার লেখা প্রথম কাব্যগ্রন্থ “পরানে রাখিও ” বাবুই প্রকাশনী থেকে বের হতে যাচ্ছে।
তিনি “লাশ” ও “সুখ নিতে শিখলি” শিরোনামের গান লিখে ব্যাপক সাড়া পেয়েছে। অারো তিনটি গানের কাজ চলছে বলে তিনি জানান। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন যেন নতুন কিছু নিয়ে সবার সামনে অাসতে পারে।
যদের কাছ থেকে সম্মননা গ্রহন করেন বাংলাদেশ কবি সভা’র কেন্দ্রীয় কমিটির সভাপতি কবি ও কথা সাহিত্যিক মোরশেদ অালম হৃদয়। কবি সভা’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রানা হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দেশবরেণ্য কবি অাসাদ চৌধুরী, উদ্বোধক বিশিষ্ট ছড়াকার ও কথাসাহিত্যিক অাসলাম সানী, প্রধান অালোচক ছিলেন নজরুল ইনস্টিটিউট এর পরিচালক ও কবি রেজাউদ্দিন স্ট্যালিন, বিশেষ অালোচক দেশবরেণ্য ছড়াকার জগলুল হায়দার।
বিশেষ অতিথি বহুমাত্রিক লেখক ও সংগঠক সৈয়দ মাজহারুল পারভেজ, কথাসাহিত্যিক তৌহিদুর রহমান, কবি, সাংবাদিক ও সংগঠক সৈয়দ রনো, অভিনেতা, সংগঠক ও কবি এবিএম সোহেল রশিদ, রবিন গ্রুপ এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট গাজী মিজানুর রহমান মিজান, বিশিষ্ট অাবৃত্তিকার বদরুল অাহসান খাঁন, কবি ও কথাসাহিত্যিক ইলিয়াস উদ্দিন সহ দেশবরেণ্য তরুণ- প্রবীণ কবি ও কথাসাহিত্যিক উপস্থিত ছিলেন।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com