লিজেন্ডস লিগের এশিয়া দলে আফগান ক্রিকেটার থাকলেও নেই কোনো বাংলাদেশি

লিজেন্ডস লিগের এশিয়া দলে আফগান ক্রিকেটার থাকলেও নেই কোনো বাংলাদেশি

ছবি: সংগৃহীত।

অবসর গ্রহণ করা ক্রিকেটারদের নিয়ে আগামী বছর আয়োজিত হবে লিজেন্ডস ক্রিকেট লিগ। ওমানে তিন দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট। এর মধ্যে এক দলে ভারতীয় ক্রিকেটাররা, এক দলে ভারত বাদে বাকি এশিয়ান ক্রিকেটাররা ও আরেকটি দলে খেলবেন বিশ্বের বাকি দলগুলোর ক্রিকেটাররা।
এর মধ্যে ভারত বাদে অন্য এশিয়ান দল পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তানের ক্রিকেটারদের নিয়ে গড়া টিম এশিয়ান লায়ন্সে নেই কোনো বাংলাদেশি।
আফগানিস্তান থেকে আছেন কিছুদিন আগেই জাতীয় দল থেকে অবসর নেয়া আসগর আফগান। শ্রীলঙ্কা থেকে এই দলে আছেন তিলকরত্নে দিলশান, চামিন্দা ভাস, সনাথ জয়াসুরিয়া, মুত্তিয়া মুরালিধরন, রমেশ কালুভিথারানা ও উপুল থারাঙ্গা। পাকিস্তান দল থেকে আছেন মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, শোয়েব আখতার, শহীদ আফ্রিদি, আজহার মেহমুদ, উমর গুল, মিসবাহ-উল-হক, মোহাম্মদ ইউসুফ ও ইউনিস খান। টুর্নামেন্টটিতে কমিশনারের দায়িত্ব পালন করবেন ভারতের সাবেক হেড কোচ রবি শাস্ত্রী।
এশিয়ান লায়ন্স স্কোয়াড: আসগর আফগান, রমেশ কালুভিথারানা, তিলকরত্নে দিলশান, সনাথ জয়াসুরিয়া, মুথিয়া মুরালিধরন, চামিন্দা ভাস, আজহার মেহমুদ, উপুল থারাঙ্গা, মিসবাহ-উল-হক, মোহম্মদ হাফিজ, শোয়েব আখতার, শহীদ আফ্রিদি, শোয়েব মালিক, মোহম্মদ ইউসুফ, উমর গুল, ইউনিস খান এবং আসগর আফগান।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com