লঞ্চ দুর্ঘটনা: আরও একজনের মরদেহ উদ্ধার

লঞ্চ দুর্ঘটনা: আরও একজনের মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

বরগুনা প্রতিনিধি:
এমভি অভিযান-১০ লঞ্চ দুর্ঘটনায় নিখোঁজ আরও একজনের মরদেহ বিষখালী নদী থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া দুর্ঘটনায় দগ্ধ এক নারী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৭ জনে। আর বরগুনা জেলা প্রশাসনের কন্ট্রোল রুমের তালিকা অনুযায়ী এখনও নিখোঁজ রয়েছেন ৩১ জন।
নদী থেকে উদ্ধারের পর শনাক্ত হওয়া ওই ব্যক্তির নাম আবদুল হক। তিনি নরসিংদীর বাসিন্দা। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করা ওই নারীর নাম শাহিনুর বেগম। তিনি বরগুনার বাসিন্দা।
ডিএনএ টেস্টের মাধ্যমে লঞ্চ দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ের মরদেহ শনাক্ত করতে ৩২ জন নিখোঁজের অনুকূলে এখন পর্যন্ত ৪৮ জনের নমুনা সংগ্রহ করেছে সিআইডি। এছাড়াও আগামী রোববার ঢাকা থেকে আরও ৭ জনের নমুনা সংগ্রহ করবে সিআইডি।
আরও পড়ুন: সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো মাদারীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি
বরগুনা জেলা প্রশাসনের কন্ট্রোল রুমে নিখোঁজদের তালিকায় ৩৬ জনের নাম অন্তর্ভুক্ত করেন স্বজনরা। এদের মধ্যে মরদেহ শনাক্ত হওয়া দু’জনের নাম অন্তর্ভুক্ত করা হয়। এছাড়াও স্বজনরা বিচ্ছিন্নভাবে নিখোঁজদের তালিকায় নাম অন্তর্ভুক্ত করায় দুই নিখোঁজ ব্যক্তির নাম দুই বার উল্লেখ হয়। নিখোঁজ তালিকার এ অসংগতি ধরা পড়ে ডিএনএ টেস্টের নমুনা সংগ্রহের সময়। এছাড়াও ডিএনএ টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা নিখোঁজ একজনের মরদেহ নদী থেকে উদ্ধারের পর শনাক্ত করা হয়েছে। তাই এখন পর্যন্ত সিআইডির সবশেষ তথ্য তথ্য অনুযায়ী বরগুনায় নিখোঁজ রয়েছেন ৩১ জন এবং অজ্ঞাত পরিচয়ের মরদেহ রয়েছে ২৫টি। আর এখন পর্যন্ত মরদেহ হস্তান্তর করা হয়েছে ১৮টি।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com