লঞ্চে অগ্নিকাণ্ড: আরও একজনের মরদেহ উদ্ধার

লঞ্চে অগ্নিকাণ্ড: আরও একজনের মরদেহ উদ্ধার

ঝালকাঠির সুগন্ধা নদীতে অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঝালকাঠীর বিশখালি নদী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে মৃতের সংখ্যা পৌঁছালো ৩৯ এ।
এর আগে, বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩টায় সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চটিতে আগুন লাগে। ঝালকাঠি জেলার সদর উপজেলার ৮ নং গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের গাবখান চ্যানেলের আশেপাশে এ দুর্ঘটনা ঘটে। সর্বশেষ মরদেহ নিয়ে শেষ পাওয়া খবর পর্যন্ত এ দুর্ঘটনায় মারা গেছে ৩৯ জন। হাসপাতালে ভর্তি আছেন আরও অনেকে।
এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় লঞ্চের চার মালিকসহ ৮ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন ঢাকার মেরিন আদালত। নৌ অধিদফতরের পক্ষ থেকে কর্তব্য অবহেলার একটি মামলা আমলে নিয়ে নৌ আদালতের বিচারক (স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট) জয়নাব বেগম তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
অগ্নিকাণ্ডের ঘটনায় মারাত্মক আহত অনেকেই ভর্তি আছেন ঢাকার শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে। তাদের বেশিরভাগেরই শ্বাসনালী পুড়ে গেছে।
গত ২৫ ডিসেম্বর অগ্নিকাণ্ডে নিহত ৩০ জনের জানাজা সম্পন্ন হয়েছে। বরগুনা সার্কিট হাউস মাঠে তাদের জানাজা সম্পন্ন হয়। জানাজার পর ২৪ জনের লাশ গণকবরে দাফন করা হয়। বাকী ৬ জনের লাশ স্বজনরা শনাক্ত করায় তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com