লক্ষ্মীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কৃষকের মৃত্যু, শিশুসহ আহত ২

লক্ষ্মীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কৃষকের মৃত্যু, শিশুসহ আহত ২

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. নরুল আমিন হাওলাদার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে শিশু রাহি ও অপর মোটরসাইকেল আরোহী কামাল হোসেন। নিহত নরুল আমিন হাওলাদার ভবানীগঞ্জের আবদুর শহীদের বড় ছেলে এবং পেশায় তিনি একজন কৃষক ছিলেন।
মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর ১২টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ছোট পোল ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত শিশু রাহি নরুল আমিন হাওলাদারের নাতি এবং আহত অপর মোটরসাইকেল আরোহী কামাল একই ইউনিয়নের চকবাজার এলাকার আলমগীরের ছেলে।
স্থানীয়রা জানান, নরুল আমিন ও তার ৮ বছরের নাতি রাহিকে নিয়ে মোটরসাইকেলযোগে চরভূতি গ্রাম থেকে বাড়িতে ফিরছিলেন। এ সময় ছোট পোল ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে দুটি মোটরসাইকেলের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। সাথে সাথে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শিশু রাহি, নরুল আমিন ও কামালকে নিকটস্থ হাসপাতালে নেন। তবে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নরুল আমিনকে মৃত ঘোষণা করেন।
এনিয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল জানান, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত এবং দুজন আহত হয়েছেন। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com